বাইককে ধাওয়া, পুলিসকে লক্ষ্য করে গুলি, মৃত কনস্টেবল

ফের দুষ্কৃতীদের গুলির শিকার এক পুলিসকর্মী। নিহত মহিষাদল থানার কনস্টেবল নবকুমার হাইত। তাঁর বাড়ি হাওড়ার জয়পুরের বিনোলা গ্রামে। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাসি।

Updated By: Jan 8, 2016, 08:39 AM IST
বাইককে ধাওয়া, পুলিসকে লক্ষ্য করে গুলি, মৃত  কনস্টেবল

ব্যুরো:ফের দুষ্কৃতীদের গুলির শিকার এক পুলিসকর্মী। নিহত মহিষাদল থানার কনস্টেবল নবকুমার হাইত। তাঁর বাড়ি হাওড়ার জয়পুরের বিনোলা গ্রামে। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাসি।

ঘটনাস্থল পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের কাপাসবেরিয়া অঞ্চল। রাতে একচল্লিশ নম্বর জাতীয় সড়কে একটি ব্রিজের ওপর চলছিল পুলিসের রুটিন মাফিক চেকিং। সেসময় দাঁড়িয়ে থাকা একটি বাইককে দেখে সন্দেহ হয় মহিষাদল থানার মোবাইল ইউনিটের পুলিসকর্মীদের। কী উদ্দেশে বাইকটি দাঁড়িয়ে রয়েছে, খতিয়ে দেখতে এগিয়ে যান কয়েকজন পুলিসকর্মী। পুলিসকে আসতে দেখেই চলতে শুরু করে বাইক। পিছু ধাওয়া করেন কনস্টেবল নবকুমার হাইত। তখনই বাইক থেকে গুলি চলে। একটি গুলি লাগে নবকুমার গাইতের মাথায়। ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান পুলিস সুপার অলোক রাজোরিয়া এবং ডিআইজি বাস্তব বৈদ্য। ঘটনাস্থল ঘিরে ফেলে বিশাল পুলিসবাহিনী। কে বা কারা, কি কারণে গুলি চালিয়ে রাতের অন্ধকারে পালিয়ে গেল, তা এখনও পুলিসের কাছে স্পষ্ট নয়। দুষ্কৃতীদের খোঁজে রাতভর চলে তল্লাসি।

.