চোলাই মদ বিক্রির প্রতিবাদ করায় খুন যুবককে

ফের আক্রান্ত প্রতিবাদী। ফের প্রতিবাদীকে নৃশংসভাবে পিটিয়ে মারার ঘটনা ঘটল। ঘটনাস্থল দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুর। চোলাই মদ বিক্রির প্রতিবাদ করে বেঘোরে প্রাণ দিতে হল যুবককে। বছর তিরিশের বুদ্ধেশ্বর নস্কর পেশায় রাজমিস্ত্রি। এলাকায় ভাল ছেলে বলেই পরিচিত। দীর্ঘদিন ধরেই চোলাই মদ বিক্রির প্রতিবাদ করে আসছিলেন বুদ্ধেশ্বর। তার জেরেই অন্তিম পরিণতি ঘটল গতকাল রাতে।

Updated By: Mar 29, 2015, 11:44 AM IST

ওয়েব ডেস্ক: ফের আক্রান্ত প্রতিবাদী। ফের প্রতিবাদীকে নৃশংসভাবে পিটিয়ে মারার ঘটনা ঘটল। ঘটনাস্থল দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুর। চোলাই মদ বিক্রির প্রতিবাদ করে বেঘোরে প্রাণ দিতে হল যুবককে। বছর তিরিশের বুদ্ধেশ্বর নস্কর পেশায় রাজমিস্ত্রি। এলাকায় ভাল ছেলে বলেই পরিচিত। দীর্ঘদিন ধরেই চোলাই মদ বিক্রির প্রতিবাদ করে আসছিলেন বুদ্ধেশ্বর। তার জেরেই অন্তিম পরিণতি ঘটল গতকাল রাতে।

কাজ সেরে বাড়ি ফিরছিলেন বুদ্ধেশ্বর। তখনই তাঁর পথ আটকে আক্রমণ চালায় দুষ্কৃতীরা। তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দীর্ঘক্ষণ বুদ্ধেশ্বরের দেহ পড়েছিল রাস্তায়। আজ সকালে তাঁর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় তাঁর বাড়িতে। এরপরেই উত্তেজিত হয়ে ওঠেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তদের বাড়িতে চলে ভাঙচুর। আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে পৌছয় গড়বেতা থানার বিশাল পুলিস বাহিনী। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাসি। উত্তপ্ত হয়ে রয়েছে গোটা এলাকা।    

.