৫দিন পর উদ্ধার অপহৃত কাউন্সিলর দেবজ্যোতি রায়

পাঁচদিনের মাথায় অবশেষে কান্দির অপহৃত কাউন্সিলর দেবজ্যোতি রায়কে উদ্ধার করল পুলিস। মুর্শিদাবাদের বড়োঞা থানার মজলিশপুরে একটি গাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিস। গাড়ির চালক সহ অন্যরা বেপাত্তা।

Updated By: Feb 21, 2016, 10:27 AM IST
৫দিন পর উদ্ধার অপহৃত কাউন্সিলর দেবজ্যোতি রায়

ওয়েব ডেস্ক: পাঁচদিনের মাথায় অবশেষে কান্দির অপহৃত কাউন্সিলর দেবজ্যোতি রায়কে উদ্ধার করল পুলিস। মুর্শিদাবাদের বড়োঞা থানার মজলিশপুরে একটি গাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিস। গাড়ির চালক সহ অন্যরা বেপাত্তা।

গতকাল একটি মোটরবাইক চুরি হওয়ায় তারই সূত্র ধরে এলাকায় নাকাবন্দি করতে গিয়ে এই গাড়ির সন্ধান মেলে। গাড়ির যাত্রীদের দেখে সন্দেহ হওয়ায় গাড়িটিকে পুলিস আটক করার চেষ্টা করলে বাকিরা পালিয়ে যায়। গাড়ি থেকে উদ্ধার করা হয় কাউন্সিলর দেবজ্যোতি রায়কে। গাড়িটির গন্তব্য ঝাড়খণ্ডের দিকে ছিল বলেই জানা গিয়েছে। খবর পেয়েই বড়োঞা থানায় পৌছে যান কাউন্সিলরের পরিবার। কাউন্সিলর জানিয়েছেন, পাঁচদিন ধরেই তাকে আটকে রাখা হয়েছিল। খেতেও দেওয়া হয়নি। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিস।

পাঁচদিন পর ঘরের মানুষকে কাছে পেয়ে খুশি কাউন্সিলরের পরিবার। স্ত্রী সান্তনা রায় জানিয়েছেন, শারীরিকভাবে অনেকটাই দুর্বল হয়ে পড়েছেন তাঁর স্বামী দেবজ্যোতি রায়।