দুর্গাপুরের কোকওভেন থানা এলাকায় দুঃসাহসিক ডাকাতি!

সময়টা রাত এগারোটা । তখনও ঘুমিয়ে পড়েনি শহর। দুর্গাপুরের কোকওভেন থানা এলাকায় বড় রাস্তার ধারে যাদব পেট্রল পাম্প। রাস্তায় গাড়ি চলাচল করছে, পেট্রল পাম্পের কর্মীরাও ব্যস্ত যে যার কাজে। আচমকা পেট্রল পাম্পের সামনে রাস্তার ধারে মোটরবাইক থামিয়ে হন্তদন্ত করে এক যুবক পাম্পে ঢোকে। পাম্পের মধ্যেই একটি বড় গাছতলায় বসেছিলেন পাম্পেরই গাড়ি চালক  মদন চৌহান । অস্ত্র হাতে এক যুবককে পাম্পে ঢুকতে দেখে তিনি প্রশ্ন করেন। অশালীন গালিগালাজ দিয়ে ওই যুবক  মদন চৌহান কে লক্ষ করে গুলি চলায়। মাথায় গুলি লাগে মদন চৌহানের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপর ওই যুবক হানা দেয় পাম্পের অফিসে। অফিসের কর্মীদের দরজা খুলতে বলে। না খুললে দরজার কাঁচ ভেঙে অফিসে ঢোকে ওই যুবক। ক্যাশ কাউন্টারে ঢুকে প্রায় পঞ্চাশ হাজার টাকা নিয়ে বিনাবাধায় বেরিয়ে যায়।

Updated By: Oct 24, 2016, 08:57 PM IST
দুর্গাপুরের কোকওভেন থানা এলাকায় দুঃসাহসিক ডাকাতি!

ওয়েব ডেস্ক: সময়টা রাত এগারোটা । তখনও ঘুমিয়ে পড়েনি শহর। দুর্গাপুরের কোকওভেন থানা এলাকায় বড় রাস্তার ধারে যাদব পেট্রল পাম্প। রাস্তায় গাড়ি চলাচল করছে, পেট্রল পাম্পের কর্মীরাও ব্যস্ত যে যার কাজে। আচমকা পেট্রল পাম্পের সামনে রাস্তার ধারে মোটরবাইক থামিয়ে হন্তদন্ত করে এক যুবক পাম্পে ঢোকে। পাম্পের মধ্যেই একটি বড় গাছতলায় বসেছিলেন পাম্পেরই গাড়ি চালক  মদন চৌহান । অস্ত্র হাতে এক যুবককে পাম্পে ঢুকতে দেখে তিনি প্রশ্ন করেন। অশালীন গালিগালাজ দিয়ে ওই যুবক  মদন চৌহান কে লক্ষ করে গুলি চলায়। মাথায় গুলি লাগে মদন চৌহানের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপর ওই যুবক হানা দেয় পাম্পের অফিসে। অফিসের কর্মীদের দরজা খুলতে বলে। না খুললে দরজার কাঁচ ভেঙে অফিসে ঢোকে ওই যুবক। ক্যাশ কাউন্টারে ঢুকে প্রায় পঞ্চাশ হাজার টাকা নিয়ে বিনাবাধায় বেরিয়ে যায়।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

আবার মোটরবাইক চড়ে রাস্তা ধরে পালিয়ে যায় ওই যুবক। দোকানের কর্মচারীদের দাবি হামলাকারী যুবক স্থানীয় নেপালি পাড়ার বাসিন্দার দীপক সাহু। ঘটনার কিছুক্ষণের মধ্যেই পেট্রল পাম্পে পৌছয় স্থানীয় কোকওভেন থানার পুলিস। হামলাকারী অচেনা নয়। হামলাকারীর বিরুদ্ধে এর আগেও দু তিনটি মামলা হয়েছিল।

আরও পড়ুন  জোটের ইতি? সামান্য হলেও একটু দরজা ফাঁক রাখল কংগ্রেস

.