নদিয়ার ধানতলার জাফরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

নদিয়ার ধানতলার জাফরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি। রাত সাড়ে তিনটি নাগাদ সদর দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ দুষ্কৃতীদের। বাধা দিলে ব্যবসায়ী ও তাঁর স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে বেঁধে রেখে লুঠপাট। নগদ টাকা ও সোনা মিলিয়ে প্রায় আড়াই লক্ষ টাকার সামগ্রী লুঠের অভিযোগ। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

Updated By: Oct 28, 2016, 11:24 PM IST
নদিয়ার ধানতলার জাফরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

ওয়েব ডেস্ক: নদিয়ার ধানতলার জাফরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি। রাত সাড়ে তিনটি নাগাদ সদর দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ দুষ্কৃতীদের। বাধা দিলে ব্যবসায়ী ও তাঁর স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে বেঁধে রেখে লুঠপাট। নগদ টাকা ও সোনা মিলিয়ে প্রায় আড়াই লক্ষ টাকার সামগ্রী লুঠের অভিযোগ। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন- বিদ্যুতের দাম বাড়াচ্ছে রাজ্য বিদ্যুত্‍ পর্ষদ আর কমাচ্ছে সিইএসসি

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয়বার রাজ্যের কুর্সিতে বসার পর থেকেই বারংবার বিভিন্ন বৈঠকে আইন শৃঙ্খলার বিষয়ে বিশেষ জোর দিয়েছেন। এমনকি তাঁকে তাঁর দলের নেতাদেরও সিন্ডিকেট সহ বিভিন্ন বিষয়ে সতর্ক থাকার কথা বলতে শোনা গেছে। আর প্রশাসনকেও আইন ভঙ্গকারীদের ক্ষেত্রে জিরো টলারেন্সের লাইন নিতেই তিনি নির্দেশ দিয়েছেন। কিন্তু এসবের পরও নদিয়ার মতো এধরনের ঘটনায় রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠেই যাচ্ছে।

আরও পড়ুন- মালদার কালিয়াচকে ইভটিজারদের হাতে আক্রান্ত ক্লাস টেনের ছাত্রী

.