দলীয় প্রার্থীকে মারধরের প্রতিবাদে বারুইপুরে মিছিলে হাঁটলেন রূপা

থানায় ঢুকে বিজেপির এক প্রার্থী ও তাঁর এজেন্টকে মারধরের ঘটনার প্রতিবাদে বারুইপুরে প্রতিবাদ মিছিলে হাঁটলেন রূপা গাঙ্গুলি। বিজেপি প্রার্থী অনির্বাণ ঘোষের এজেন্ট একাশি বছরের তপন ঘোষ মঙ্গলবার এলাকায় পোস্টার লাগানোর সময় আক্রান্ত হন বলে অভিযোগ। তৃণমূল কর্মীদের তাড়া খেয়ে থানায় ঢুকে যান তিনি। কিন্তু তৃণমূল প্রার্থী গৌতম দাস সদলবলে থানায় ঢুকেই তাঁকে মারধর করে বলে অভিযোগ।

Updated By: Apr 23, 2015, 08:13 AM IST
দলীয় প্রার্থীকে মারধরের প্রতিবাদে বারুইপুরে মিছিলে হাঁটলেন রূপা

ওয়েব ডেস্ক: থানায় ঢুকে বিজেপির এক প্রার্থী ও তাঁর এজেন্টকে মারধরের ঘটনার প্রতিবাদে বারুইপুরে প্রতিবাদ মিছিলে হাঁটলেন রূপা গাঙ্গুলি। বিজেপি প্রার্থী অনির্বাণ ঘোষের এজেন্ট একাশি বছরের তপন ঘোষ মঙ্গলবার এলাকায় পোস্টার লাগানোর সময় আক্রান্ত হন বলে অভিযোগ। তৃণমূল কর্মীদের তাড়া খেয়ে থানায় ঢুকে যান তিনি। কিন্তু তৃণমূল প্রার্থী গৌতম দাস সদলবলে থানায় ঢুকেই তাঁকে মারধর করে বলে অভিযোগ।

প্রার্থী অনির্বান ঘোষও সেইসময় আক্রান্ত হন বলে অভিযোগ বিজেপির। এরই প্রতিবাদে গতকাল রূপা গাঙ্গুলির নেতৃত্বে প্রতিবাদ মিছিল হয়। অন্যদিকে এদিনই এলাকায় তৃণমূলের তরফে মিছিলে সামিল হন স্থানীয় বিধায়ক তথা বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু  এবং কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়।

.