শিক্ষককে স্কুল থেকে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেওয়া হল!

জলপাইগুড়ি হাইস্কুলে বার্ষিক পরীক্ষা ছিল সোমবার। স্কুলের ফাইভ থেকে নাইনের বার্ষিক পরীক্ষা। সকালে এসে ছাত্র ও অভিভাবকরা জানতে পারেন পরীক্ষা হবে না। পরীক্ষা বন্ধের নোটিশ দিয়েছিলেন প্রধান শিক্ষক। এতেই ক্ষিপ্ত হয়ে স্কুলে ভাঙচুর শুরু করে স্কুলের ছাত্ররা। স্থানীয় তৃণমূল নেতা অজয় শার নেতৃত্বে প্রধান শিক্ষককে ঘেরাও করা হয়। পরে শিক্ষককে স্কুল থেকে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়।

Updated By: Nov 28, 2016, 06:55 PM IST
শিক্ষককে স্কুল থেকে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেওয়া হল!

ওয়েব ডেস্ক: জলপাইগুড়ি হাইস্কুলে বার্ষিক পরীক্ষা ছিল সোমবার। স্কুলের ফাইভ থেকে নাইনের বার্ষিক পরীক্ষা। সকালে এসে ছাত্র ও অভিভাবকরা জানতে পারেন পরীক্ষা হবে না। পরীক্ষা বন্ধের নোটিশ দিয়েছিলেন প্রধান শিক্ষক। এতেই ক্ষিপ্ত হয়ে স্কুলে ভাঙচুর শুরু করে স্কুলের ছাত্ররা। স্থানীয় তৃণমূল নেতা অজয় শার নেতৃত্বে প্রধান শিক্ষককে ঘেরাও করা হয়। পরে শিক্ষককে স্কুল থেকে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়।

আরও পড়ুন মঙ্গলবারই শেষ হয়ে যেতে পারে মোহালি টেস্ট!

স্কুলের প্রধান শিক্ষক অবশ্য এই অবস্থাতেও বলেন, কেউ তাঁকে বার করে দেয়নি। জেলা তৃণমূল অবশ্য অজয় শার সমর্থনে পাশে দাঁড়ায়নি। জেলা তৃণমূল যুব সভাপতি সৈকত চ্যাটার্জীর দাবি দল এই ধরণে ঘটনা সমর্থন করে না। আবার পরীক্ষা হবে, ছাত্ররা আবার এই শিক্ষকের কাছেই শিক্ষা নেবেন। কিন্তু ছাত্র-শিক্ষক সম্পর্কটা কী ঠিক আগের মতই আর থাকবে।

আরও পড়ুন  ১ বলে ২০ রান করলেন ব্যাটসম্যান, বিশ্বরেকর্ড!

 

.