মাছ-ভাত খাব, লক আপে বসেও সিরিয়াল কিলারের বায়নাক্কা

লক আপে বসেও সিরিয়াল কিলারের বায়নাক্কা। মাছ-ভাত খাব। আবদার পুলিসের কাছে। যদিও তা মানেনি পুলিস। গতরাতে বাঁকুড়া থানার লক আপে রাখা হয় উদয়ন দাসকে। আকাঙ্ক্ষা হত্যা দিয়ে যে কেস শুরু, তাতে এখন জড়িয়েছে নিজের মা-বাবাকেও খুনের দায়। তবু ভাবলেশহীন উদয়ন। এমনটাই খবর পুলিস সূত্রে।

Updated By: Feb 7, 2017, 10:39 AM IST
মাছ-ভাত খাব, লক আপে বসেও সিরিয়াল কিলারের বায়নাক্কা

ওয়েব ডেস্ক: লক আপে বসেও সিরিয়াল কিলারের বায়নাক্কা। মাছ-ভাত খাব। আবদার পুলিসের কাছে। যদিও তা মানেনি পুলিস। গতরাতে বাঁকুড়া থানার লক আপে রাখা হয় উদয়ন দাসকে। আকাঙ্ক্ষা হত্যা দিয়ে যে কেস শুরু, তাতে এখন জড়িয়েছে নিজের মা-বাবাকেও খুনের দায়। তবু ভাবলেশহীন উদয়ন। এমনটাই খবর পুলিস সূত্রে।

আরও পড়ুন আকাঙ্ক্ষা হত্যারহস্যের তদন্তে অসহযোগিতার অভিযোগ ভোপাল পুলিসের বিরুদ্ধে

রাতে একপ্রস্থ জিজ্ঞাসাবাদের পর তাকে খেতে দেওয়া হয় ভাত-ডাল-বাঁধাকপির তরকারি। কিন্তু নাক সিঁটকে যায় তার। আবদার জোড়ে, মাছ দিতে হবে। কিন্তু পুলিস জানিয়ে দেয়, যা দেওয়া হয়েছে তাকে সেটাই খেতে হবে। এরপর আর কথা বাড়ায়নি উদয়ন। খাওয়ার পর কম্বল মুড়ি দিয়ে শুয়ে পড়ে। রাতভর টানা ঘুম। সকাল সাড়ে ছটায় ঘুম ভাঙে। এরপর তাকে দেওয়া হয় চা-বিস্কুট। তাও খেয়ে নেয় সে। চোখেমুখে অনুশোচনার লেশমাত্র নেই।

আরও পড়ুন মৃতদেহ আটকে বিক্ষোভ, তুলকালাম দেগঙ্গা থানার উত্তর যাদবপুর

এই সাইকো কিলারকে দেখতে এদিন সকাল থেকেই থানার বাইরে ভিড় জমে যায় উত্‍সাহী জনতার। এর জেরে একসময় থানার বাইরের গেট বন্ধ করে দেয় পুলিস। নিরাপত্তার খাতিরে লক আপেই মেডিক্যাল টেস্টও করিয়ে নেওয়া হয় উদয়নের।

.