কার্নিসে চোর, নীচে পুলিস! 'স্পাইডার' চোরকে ধরতে লাগল দমকলের মই, দেখুন ভিডিও

কার্নিসে চোর, নীচে পুলিস। 'স্পাইডার' চোরকে ধরতে গিয়ে নাকানিচোবানি খেল পুলিস। ডাকতে হল দমকলকেও। অবশেষে ৪ তলার কার্নিস থেকে নামানো হল চোরকে। সোনারপুরের এই চোর পুলিসের লড়াই এখন হোয়াটস অ্যাপের সবথেকে চর্চিত ভিডিও।

Updated By: Sep 11, 2015, 07:07 PM IST
কার্নিসে চোর, নীচে পুলিস! 'স্পাইডার' চোরকে ধরতে লাগল দমকলের মই, দেখুন ভিডিও

সোনারপুর: কার্নিসে চোর, নীচে পুলিস। 'স্পাইডার' চোরকে ধরতে গিয়ে নাকানিচোবানি খেল পুলিস। ডাকতে হল দমকলকেও। অবশেষে ৪ তলার কার্নিস থেকে নামানো হল চোরকে। সোনারপুরের এই চোর পুলিসের লড়াই এখন হোয়াটস অ্যাপের সবথেকে চর্চিত ভিডিও।

চোর না স্পাইডারম্যান? দিনে দুপুরেই কার্নিস বেয়ে বেয়ে একবার এদিক তো আরেকবার ওদিক। ওপরে চোরের সার্কাস, নীচে চেয়ে চেয়ে দেখে আম জনতা।

চোর এসেছে। চোর ধরতে জড় হয়েছে পুরো পাড়া। হাতের নাগালেই পাওয়া যাচ্ছে না স্পাইডার চোরকে। খবর গেল সোনারপুর থানায়। তড়িঘড়ি চোর ধরতে এল বিশাল পুলিশ ফোর্স। কখনও ছাদের ওপর তো কখনও কার্নিস, হাতের নাগালেই আসছে না চোর। অবশেষে ঠিক হল মই দিয়ে নামানো হবে চোরকে। পুলিসদের দ্বারা চোর পাকড়াও 'কর্মসূচি' সফল না হওয়ায় ডাকা হল দমকল বিভাগকে। দমকলের মই বেয়ে নেমে আসবে চোর? বাড়িয়ে দেওয়া হল মই। চোর তাও নামে না। অবশেষে পাড়ার লোক মই বয়ে উঠছে ৪ তলার কার্নিসে। তাতেও কাজ হচ্ছে না। কী করি কী করি করেই আকাশের দিকে তাকিয়ে মাথা চুলকাতে হল পুলিসকে।

ছাদ থেকে, কার্নিস থেকে শত চেষ্টার পর অবশেষে পাকড়াও চোর।       

.