আজ সাজা ঘোষণা সৌরভ চৌধুরি হত্যা মামলার

২০ মাসের অপেক্ষা শেষে আজই সৌরভ চৌধুরী হত্যা মামলায় সাজা ঘোষণা করতে চলেছে বারাসত আদালত। বামনগাছির এই প্রতিবাদী কলেজ ছাত্রকে খুনের দায়ে, গতকালই ১২ জনকে দোষী সাব্যস্ত করে আদালত। মূল অভিযুক্ত শ্যামল কর্মকার-সহ ৯ জনের বিরুদ্ধে আনা হয়েছে ৩০২ ধারা। ফাঁসি না যাবজ্জীবন? কী হবে শাস্তি? এখন তারই অপেক্ষা।

Updated By: Apr 16, 2016, 11:10 AM IST
আজ সাজা ঘোষণা সৌরভ চৌধুরি হত্যা মামলার

ওয়েব ডেস্ক: ২০ মাসের অপেক্ষা শেষে আজই সৌরভ চৌধুরী হত্যা মামলায় সাজা ঘোষণা করতে চলেছে বারাসত আদালত। বামনগাছির এই প্রতিবাদী কলেজ ছাত্রকে খুনের দায়ে, গতকালই ১২ জনকে দোষী সাব্যস্ত করে আদালত। মূল অভিযুক্ত শ্যামল কর্মকার-সহ ৯ জনের বিরুদ্ধে আনা হয়েছে ৩০২ ধারা। ফাঁসি না যাবজ্জীবন? কী হবে শাস্তি? এখন তারই অপেক্ষা।

এলাকায় বেআইনি মদের কারবার, সাট্টার ঠেকের প্রতিবাদ করায় ২০১৪-র ৫ জুলাই নৃশংসভাবে খুন করা হয় সৌরভকে। বেপরোয়া দুষ্কৃতীরা ওই রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একপ্রস্থ মারধর করে সৌরভকে। এরপর তাঁকে কুপিয়ে খুন করা হয়। দেহ টুকরো করে রেললাইনে ফেলে দেয় দুষ্কৃতীরা। পরদিন বামনগাছি ও দত্তপুকুরের মাঝে রেললাইনে উদ্ধার হয় সৌরভের দেহের খন্ডাংশ। মূল অভিযুক্ত শ্যামল কর্মকারকে অস্ত্র আইনেও দোষী সাব্যস্ত করেছে আদালত।

.