ফের অবরোধ শুরু ভাঙড়ে

ফের অবরোধ শুরু ভাঙড়ে। গতকাল বিকেলে অবরোধ হঠিয়ে দেওয়া হয়। এরপর সন্ধে থেকেই বিভিন্ন রাস্তায় অবরোধ শুরু হয়। বকডোবা থেকে শ্যামনগরের দিক থেকে ভাঙড়ে ঢোকার রাস্তা বন্ধ করে দিয়েছেন বিক্ষোভকারীরা। ভাঙড়ের ভিতরেও বেশ কয়েকটি রাস্তা অবরোধ করা হয়েছে। যদিও অবরোধ পাশ কাটিয়েই যাতায়াত করছেন বাসিন্দারা। জনজীবন স্বাভাবিক রাখার চেষ্টা করা হচ্ছে।

Updated By: Jan 27, 2017, 09:52 AM IST
ফের অবরোধ শুরু ভাঙড়ে

ওয়েব ডেস্ক: ফের অবরোধ শুরু ভাঙড়ে। গতকাল বিকেলে অবরোধ হঠিয়ে দেওয়া হয়। এরপর সন্ধে থেকেই বিভিন্ন রাস্তায় অবরোধ শুরু হয়। বকডোবা থেকে শ্যামনগরের দিক থেকে ভাঙড়ে ঢোকার রাস্তা বন্ধ করে দিয়েছেন বিক্ষোভকারীরা। ভাঙড়ের ভিতরেও বেশ কয়েকটি রাস্তা অবরোধ করা হয়েছে। যদিও অবরোধ পাশ কাটিয়েই যাতায়াত করছেন বাসিন্দারা। জনজীবন স্বাভাবিক রাখার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন বোনকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় দাদার হাত কেটে নিল দুষ্কৃতি

অন্যদিকে, চলন্তবাসে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। ২৪ নম্বর রুটের বাসে ঘটনাটি ঘটেছে। ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে ৩ তরুণী বাসে ওঠেন। বড়বাজার থেকে ৩ যুবক উঠে লেডিজ সিটে বসে পড়ে। এক যুবকের সঙ্গে এক তরুণীর বচসা, কথা কাটাকাটি হয়। তারপর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। শিয়ালদহের কাছে এসে ১০০ নম্বরে ডায়াল করে পুলিসে খবর দেন তরুণী। পুলিস শিয়ালদহ বিগ বাজারের সামনে বাসটিকে আটকায়। অভিযুক্ত যুবকরা ততক্ষণে পালিয়ে যায়।

আরও পড়ুন অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

.