অস্বাস্থ্যকর হস্টেল, ছাত্র বিক্ষোভে উত্তাল ঝাড়গ্রাম রাজ কলেজ

কলেজ হস্টেলে পরিবেশ অস্বাস্থ্যকর। তা থাকার অযোগ্য। এই অভিযোগে এবার পথে নামলেন পড়ুয়ারাই। বিক্ষোভ-আন্দোলনে উত্তপ্ত ঝাড়গ্রাম রাজ কলেজ। ছাত্রছাত্রীদের অভিযোগ, গত তিন দিন ধরে সেখানে পানীয় জল, বিদ্যুত্‍ সংযোগ নেই। হস্টেলের অবস্থা বেহাল। নোংরা, দুর্গন্ধে টেকা দায়। এর থেকে মুক্তির দাবিতে আজ কলেজ গেটে ব্যাপক বিক্ষোভ হয়।

Updated By: Aug 26, 2016, 08:48 PM IST
অস্বাস্থ্যকর হস্টেল, ছাত্র বিক্ষোভে উত্তাল ঝাড়গ্রাম রাজ কলেজ

ওয়েব ডেস্ক : কলেজ হস্টেলে পরিবেশ অস্বাস্থ্যকর। তা থাকার অযোগ্য। এই অভিযোগে এবার পথে নামলেন পড়ুয়ারাই। বিক্ষোভ-আন্দোলনে উত্তপ্ত ঝাড়গ্রাম রাজ কলেজ। ছাত্রছাত্রীদের অভিযোগ, গত তিন দিন ধরে সেখানে পানীয় জল, বিদ্যুত্‍ সংযোগ নেই। হস্টেলের অবস্থা বেহাল। নোংরা, দুর্গন্ধে টেকা দায়। এর থেকে মুক্তির দাবিতে আজ কলেজ গেটে ব্যাপক বিক্ষোভ হয়।

পড়ুয়াদের বক্তব্য, ঝাড়গ্রাম রাজ কলেজে তিনটি বয়েজ হস্টেল ও একটি গার্লস হস্টেল রয়েছে। সবমিলিয়ে কয়েকশো ছাত্রছাত্রী থাকেন। কিন্তু তাঁদের সমস্যা, অভাব-অভিযোগ নিয়ে উদাসীন কলেজ ও হস্টেল কর্তৃপক্ষ। কোনও সমস্যার সুরাহা হয় না। বলতে গেলেও তাঁদের হেনস্থার মুখে পড়তে হয় বলে অভিযোগ হস্টেলের আবাসিকদের। তাঁদের বক্তব্য, এই পরিস্থিতিতে পথে নেমে আন্দোলন ছাড়া আর কোনও পথ ছিল না।

.