বিডিওর কটূক্তির প্রতিবাদে খাতড়ায় পথ অবরোধ হস্টেল ছাত্রীদের

Updated By: Sep 4, 2014, 11:44 PM IST

কটূক্তি করেছেন বিডিও। এই অভিযোগে খাতড়ার রাইপুরে পথ অবরোধ করলেন হস্টেলের ছাত্রীরা।

বাঁকুড়ার রাইপুরের প্রীতিলতা ছাত্রী আবাসের আবাসিকদের অভিযোগ, স্থানীয় বিডিও দীপঙ্কর দাস তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন। রাইপুর থানা বিডিওর বিরুদ্ধে অভিযোগ নিতে চায়নি বলেও তাঁদের অভিযোগ। শেষ পর্যন্ত বিডিওর বিরুদ্ধে খাতরা আদালতে লিখিত অভিযোগ দায়ের  করেন ওই ছাত্রীরা। বাঁকুড়ার রাইপুরের প্রীতিলতা ওয়াদ্দেদার ছাত্রী নিবাস।  

হস্টেলের আবাসিকদের অভিযোগ, গত বাইশে অগাস্ট, তৃণমূলের কয়েকজন নেতা হস্টেলে ঢুকে  ছাত্রীদের গালিগালাজ ও অশালীন মন্তব্য করেন বলে অভিযোগ।  যদিও আবাসিকদের আনা এই অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। ঘটনার পর চার তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ জানাতে বিডিও অফিসে যান আবাসিকরা। তাঁদের অভিযোগ, ওই সময়  বিডিও দীপঙ্কর দাসের দুর্ব্যবহারের মুখে পড়তে হয় তাদের। অভিযোগ, ছাত্রীদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করেন তিনি। রাইপুর থানা বিডিওর বিরুদ্ধে অভিযোগ নেয়নি বলে দাবি ওই ছাত্রীদের।

গোটা ঘটনা খতিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন মহকুমা শাসক। থানা অভিযোগ না নেওয়ায় হস্টেলের এক ছাত্রী বিডিও দীপঙ্কর দাস সহ পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন খাতড়া মহকুমা আদালতে। বিডিওর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। এই দাবিতে খাতড়ার রাইপুরে পথ অবরোধও করেন ছাত্রীরা।

 

.