আদালত চত্বরে চড় খেলেন সুশান্ত ঘোষ

একের পর এক ঘুসি, কিল-চড় মারার চেষ্টা। মেদিনীপুর আদালত চত্বরে আক্রান্ত সিপিএম নেতা সুশান্ত ঘোষ । বেনাচাপড়া কঙ্কালকাণ্ডে মূল অভিযুক্ত বাম আমলের এই প্রাক্তন মন্ত্রী। মামলার শুনানিতে আজ আদালতে হাজিরা দিতে  যান তিনি। সেখানেই এই কাণ্ড।  

Updated By: May 26, 2016, 10:17 PM IST
আদালত চত্বরে চড় খেলেন সুশান্ত ঘোষ

ওয়েব ডেস্ক : একের পর এক ঘুসি, কিল-চড় মারার চেষ্টা। মেদিনীপুর আদালত চত্বরে আক্রান্ত সিপিএম নেতা সুশান্ত ঘোষ । বেনাচাপড়া কঙ্কালকাণ্ডে মূল অভিযুক্ত বাম আমলের এই প্রাক্তন মন্ত্রী। মামলার শুনানিতে আজ আদালতে হাজিরা দিতে  যান তিনি। সেখানেই এই কাণ্ড।  

বেনাচাপড়া কঙ্কালকাণ্ডে অভিযুক্ত সুশান্ত ঘোষ বৃহস্পতিবার মেদিনীপুর আদালতে পৌছতেই, এই কাণ্ড। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় হঠাতই তাঁর ওপর হামলে পড়েন এই ব্যক্তি। কোনওমতে তাকে ছাড়িয়ে দূরে সরিয়ে নিয়ে যান পুলিসকর্মীরাই। হামলাকারীর নাম মনোরঞ্জন সিং। বাড়ি শালবনির মঙ্গলবন্দি গ্রামে। তাঁর অভিযোগ, বেনাচাপড়াতে তাঁর ছেলে স্বপন সিংকে খুন করে পুঁতে দেয় সুশান্ত ঘোষ।

এই প্রথম নয়। আগেও এই আদালত চত্বরেই আক্রান্ত হন গড়বেতার প্রাক্তন সিপিএম বিধায়ক। সেবার আদালতে হাজিরা দিয়ে বেরিয়ে আসার সময় সুশান্তকে লক্ষ্য করে জুতো ছোড়ে একৃ তৃণমূল সমর্থক। শ্যামাপদ কুণ্ডু নামে ওই তৃণমূল সমর্থককে গ্রেফতার করে পুলিস। এবার অবশ্য আর গ্রেফতারি নয়। মনোরঞ্জন সিংকে প্রথমে আটক করা হলেও, পরে ছেড়ে দেয় পুলিস।

.