ছাত্র খুনে পুলিসের জালে তৃণমূল কাউন্সিলর

পুরপ্রধানের ছেলের পর কালনায় ছাত্র খুনে এবার পুলিসের জালে কাউন্সিলর। গ্রেফতার কালনা পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সমরজিত্ হালদার। এই নিয়ে খুনের অভিযোগে মোট ৩জনকে গ্রেফতার করল পুলিস।

Updated By: Jun 18, 2016, 04:16 PM IST
ছাত্র খুনে পুলিসের জালে তৃণমূল কাউন্সিলর

ওয়েব ডেস্ক: পুরপ্রধানের ছেলের পর কালনায় ছাত্র খুনে এবার পুলিসের জালে কাউন্সিলর। গ্রেফতার কালনা পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সমরজিত্ হালদার। এই নিয়ে খুনের অভিযোগে মোট ৩জনকে গ্রেফতার করল পুলিস।

নেহাতই মোবাইল ফোনের একটি চিপ। সেই চিপ নিয়ে বচসার জেরেই কালনায় খুন হয় দশম শ্রেনীর ছাত্র সুহৃদ দাস। অভিযোগ ওঠে সুহৃদেরই সহপাঠী, পুরপ্রধানের ছেলের বিরুদ্ধে। স্থানীয়দের ক্ষোভের মুখে পড়ে নাবালক ছেলেকে পুলিসের হাতে তুলে দেন পুরপ্রধান। পুরপ্রধানের ছেলে সহ মোট ৩জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মৃত ছাত্রের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার গ্রেফতার করা হয় মৃতের আরেক বন্ধুকে।

এবার গ্রেফতার হলেন অভিযুক্ত কাউন্সিলর সমরজিত্ হালদারও। কালনা পুরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিনি।

কী অভিযোগ উঠেছে কাউন্সিলরের বিরুদ্ধে?

জানা গিয়েছে, স্থানীয় রিক্রিয়েশন ক্লাবের মাঠে একটি জেনারেটর ঘরে আড্ডা দিত নিহত ছাত্র ও তাঁর বন্ধুরা। ওই জেনারেটর ঘরটির মালিক সমরজিত্ হালদার। অভিযোগ, ওই ঘর থেকেই নিঁখোজ হয়ে যায় সুহৃদ। মৃত ছাত্রের আত্মীয়দের দাবি, খুনের বিষয় অনেক কিছুই জানতেন এই সমরজিত্। যদিও মৃত ছাত্রের পরিবারের তোলা অভিযোগ মানছেন না ধৃত কাউন্সিলর। ঠিক কিসের জন্য খুন এভাবে দশম শ্রেণীর ছাত্রকে খুন করা হল তদন্ত চালাচ্ছে পুলিস।

.