জাতীয় সঙ্গীত চলার সময় তৃণমূল বিধায়ক ফোনে কথা বলছেন দেখুন!

এবার তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে জাতীয় সঙ্গীত অবমাননার অভিযোগ। জাতীয় সঙ্গীত হওয়ার সময় এতটাই ব্যস্ত বিধায়ক যে, ফোনে কথা বলছিলেন তিনি। ঘটনাটি ঘটেছে রবিবার একটি ফুটবল প্রতিযোগিতার ময়দানে। বেলুড় পুলিস স্টেসনের উদ্যোগে একটি ফুটবল প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলেন প্রাক্তন আইসিসি সভাপতি প্রয়াত জগমোহন ডালমিয়ার মেয়ে এবং তৃণূল বিধায়ক বৈশালী ডালমিয়া।

Updated By: Dec 19, 2016, 02:24 PM IST
 জাতীয় সঙ্গীত চলার সময় তৃণমূল বিধায়ক ফোনে কথা বলছেন দেখুন!

ওয়েব ডেস্ক: এবার তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে জাতীয় সঙ্গীত অবমাননার অভিযোগ। জাতীয় সঙ্গীত হওয়ার সময় এতটাই ব্যস্ত বিধায়ক যে, ফোনে কথা বলছিলেন তিনি। ঘটনাটি ঘটেছে রবিবার একটি ফুটবল প্রতিযোগিতার ময়দানে। বেলুড় পুলিস স্টেসনের উদ্যোগে একটি ফুটবল প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলেন প্রাক্তন আইসিসি সভাপতি প্রয়াত জগমোহন ডালমিয়ার মেয়ে এবং তৃণূল বিধায়ক বৈশালী ডালমিয়া।

আরও পড়ুন জীবনের তৃতীয় টেস্টেই সেঞ্চুরি পেয়ে গেলেন করুন নায়ার

এই ঘটনার ফুটেজ ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় তৃণমূল বিধায়ককে নিয়ে নিন্দের ঝড় ওঠে। সরকারের পক্ষ থেকে সম্প্রতি বলা হয়েছে, এখন থেকে সিনেমাহলেও সিনেমা শুরুর আগে বাধ্যতামূলকভাবে জাতীয় সঙ্গীত বাজাতে হবে। এরকম পরিস্থিতিতে বৈশালী ডালমিয়ার এই আচরণে বসে নেই বিজেপি। তাদের নেতা নলীন কোহলি বলেছেন, 'যত গুরুত্বপূর্ণ কাজই হোক আগে জাতীয় সঙ্গীত। যদি কেউ আমাদের জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকাকে সম্মাণ না করেন তাহলে, আমাদের দেশ কোন পথে এগোবে? বিশেষ করে কোনও বাংলার মানুষের পক্ষে তো এমন করা উচিতই নয়। কারণ, আমাদের জাতীয় সঙ্গীত তো রবীন্দ্রনাথ ঠাকুরেরই গাওয়া।'

 

আরও পড়ুন  ১৫ বছর পর হকিতে ফের বিশ্বসেরা ভারত