তৃণমূল কর্মী খুন ঘিরে চাপানউতোর সবংয়ে, অভিযুক্তের তালিকায় মানসও

সোমবার সবংয়ে ভোট। তার আগেই খুন হলেন জয়দেব জানা নামে এক তৃণমূল কংগ্রেস নেতা। খুনের ঘটনায় উত্তপ্ত সবংয়ের ১১ নম্বর অঞ্চলের দুবরাজপুর। কংগ্রেস ও সিপিএমের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল। এমনকি কংগ্রেস নেতা মানস ভুঁইঞা নিজে দাঁড়িয়ে থেকে হামলায় নেতৃত্ব দেন বলেও দাবি স্থানীয় তৃণমূল নেতাদের।

Updated By: Apr 9, 2016, 01:08 PM IST
তৃণমূল কর্মী খুন ঘিরে চাপানউতোর সবংয়ে, অভিযুক্তের তালিকায় মানসও

সবং : সোমবার সবংয়ে ভোট। তার আগেই খুন হলেন জয়দেব জানা নামে এক তৃণমূল কংগ্রেস নেতা। খুনের ঘটনায় উত্তপ্ত সবংয়ের ১১ নম্বর অঞ্চলের দুবরাজপুর। কংগ্রেস ও সিপিএমের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল। এমনকি কংগ্রেস নেতা মানস ভুঁইঞা নিজে দাঁড়িয়ে থেকে হামলায় নেতৃত্ব দেন বলেও দাবি স্থানীয় তৃণমূল নেতাদের। সবংয়ে তৃণমূল নেতা খুনে, তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। এসবই ভোটের আগে কংগ্রেস-সিপিএম জোটে কালি ছেটানোর চেষ্টা। অভিযোগ করলেন সবংয়ের জোট প্রার্থী মানস ভুঁইঞা।

জানা গেছে, গতরাতে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছিলেন ওই তৃণমূল নেতা। যদিও স্থানীয়দের অনেকের অভিযোগ, প্রচারের নামে হুমকি দিচ্ছিলেন জয়দেব। তৃণমূলকে ভোট না দিলে ভবিষ্যতে দেখে নেওয়ার শাসানিও দেন তিনি। এনিয়ে উত্তেজনা বাড়ে। এরপরই ওই তৃণমূল নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। যদিও এখনও পর্যন্ত কারোর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হয়নি।

.