বিদ্যুৎ দফতরের আফিসারকে চড় কষালেন তৃণমূল যুব নেতা! দল থেকে বহিষ্কার ৬ বছরের জন্য

মালদার সরকারি অফিসে ঢুকে গুণ্ডামি চালাল তৃণমূল বাহিনী। বিদ্যুত্‍ দফতরের এক অফিসারকে রীতিমতো কলার ধরে চড় কষালেন তৃণমূলের যুব  নেতা!  সব সহ্য করেও চুপ সরকারি অফিসার। শাসকদলের নেতার বিরুদ্ধে পুলিসে অভিযোগও জানালেন না তিনি। অভিযুক্ত ওই নেতাকে বহিষ্কার করা হয়েছে ছ বছরের জন্য, জানিয়েছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Updated By: Dec 5, 2014, 10:42 PM IST
বিদ্যুৎ দফতরের আফিসারকে চড় কষালেন তৃণমূল যুব নেতা! দল থেকে বহিষ্কার ৬ বছরের জন্য

ব্যুরো: মালদার সরকারি অফিসে ঢুকে গুণ্ডামি চালাল তৃণমূল বাহিনী। বিদ্যুত্‍ দফতরের এক অফিসারকে রীতিমতো কলার ধরে চড় কষালেন তৃণমূলের যুব  নেতা!  সব সহ্য করেও চুপ সরকারি অফিসার। শাসকদলের নেতার বিরুদ্ধে পুলিসে অভিযোগও জানালেন না তিনি। অভিযুক্ত ওই নেতাকে বহিষ্কার করা হয়েছে ছ বছরের জন্য, জানিয়েছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

ঘন ঘন লোড শেডিং হচ্ছে! ব্যবস্থা নিচ্ছে না বিদ্যুত্ দফতর। প্রতিবাদে শুক্রবার  মালদহের বিদ্যুত্ দফতরের বিক্ষোভ কর্মসূচি ছিল তৃণমূল যুব কংগ্রেসের।

দল নেত্রীর নির্দেশ!  ফলে বিক্ষোভের শুরু থেকে মারমুখি  ছিলেন তৃণমূলের যুব নেতারা।

শেষ পর্যন্ত  তৃণমূলের যুব নেতা বিশ্বজিত্ রায় চড় কষিয়ে দিলেন ভারপ্রাপ্ত ডিভিশনাল ম্যানেজার অনির্বাণ সাহাকে।

চড় খেয়ে মুখে আর রা নেই  বিদ্যুত্ দফতরের আধিকারিকের।

বেচারা সরকারি আধিকারিক আর করেনই বা কী? বিশ্বজিত্ রায় একে তো জেলা তৃণমূল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি, তার উপরে মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর  কাছের মানুষ।  জলে থেকে কুমিরের সঙ্গে বিবাদ করা যে মোটেই যুক্তি সঙ্গত নয় তা ভালই বোঝেন এই অফিসার।

 

.