রাজগঞ্জ জেলা হাসপাতালে ধুন্ধমার

রাজগঞ্জ জেলা হাসপাতালে ধুন্ধমার। লাঠি চালালেন হাসপাতালের নিরাপত্তা রক্ষীরা। লাঠির ঘায়ে জখম দুই মহিলা সহ চার জন। এরা সবাই রোগীর আত্মীয়। প্রসূতি বিভাগের অন্দরে ঢোকা নিয়ে রোগীর পরিজনদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের বচসা বাধে। রোগীর আত্মীয়দের অভিযোগ তাদের সঙ্গে দুর্ব্যবহার করে নিরাপত্তা রক্ষীরা। তার পরেই বেধে যায় ধুন্ধুমার। নিরাপত্তা রক্ষীদের পাল্টা দাবি একসঙ্গে বহু লোক ওয়ার্ডে ঢুকতে চাওয়াতেই সমস্যা। পুরোটাই হয়েছে CCTV-র সামনে। তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল সুপার।

Updated By: Mar 10, 2017, 05:57 PM IST
রাজগঞ্জ জেলা হাসপাতালে ধুন্ধমার

ওয়েব ডেস্ক: রাজগঞ্জ জেলা হাসপাতালে ধুন্ধমার। লাঠি চালালেন হাসপাতালের নিরাপত্তা রক্ষীরা। লাঠির ঘায়ে জখম দুই মহিলা সহ চার জন। এরা সবাই রোগীর আত্মীয়। প্রসূতি বিভাগের অন্দরে ঢোকা নিয়ে রোগীর পরিজনদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের বচসা বাধে। রোগীর আত্মীয়দের অভিযোগ তাদের সঙ্গে দুর্ব্যবহার করে নিরাপত্তা রক্ষীরা। তার পরেই বেধে যায় ধুন্ধুমার। নিরাপত্তা রক্ষীদের পাল্টা দাবি একসঙ্গে বহু লোক ওয়ার্ডে ঢুকতে চাওয়াতেই সমস্যা। পুরোটাই হয়েছে CCTV-র সামনে। তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল সুপার।

এদিকে, আসানসোলের কেন্দা এলাকার বাহাদুরপুর জঙ্গল থেকে উদ্ধার হল একটি নরকঙ্কাল। কঙ্কালের পাশে মোবাইল ও মনি ব্যাগ মিলেছে। নরকঙ্কালটি প্রথম নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই খবর দেয় পুলিসে। ঘটনাস্থলে কেন্দা ফাঁড়ি থেকে পুলিস পৌছে নরকঙ্কালটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে তা পাঠানো হয়েছে। (আরও পড়ুন- পাড়ুই মামলার সাক্ষ্য গ্রহণে আদালতে বিস্ময়কর তথ্)

.