কন্যা সন্তান জন্ম দেওয়ার 'অপরাধে' মহিলাকে বিষ খাইয়ে খুন করল শ্বশুরবাড়ির লোকজন

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় এক মহিলাকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এঘটনা ঘটেছে পুরুলিয়ার বাঘমুন্ডী থানার কানুদি গ্রামে। গতকাল গুরুতর অসুস্থ অবস্থায় ওই মহিলাকে ভর্তি করা হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। পরীক্ষার পর চিকিত্‍সকেরা জানান, বিষক্রিয়াতেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।  

Updated By: Jul 17, 2014, 08:39 PM IST
কন্যা সন্তান জন্ম দেওয়ার 'অপরাধে' মহিলাকে বিষ খাইয়ে খুন করল শ্বশুরবাড়ির লোকজন

পুরুলিয়া: কন্যা সন্তানের জন্ম দেওয়ায় এক মহিলাকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এঘটনা ঘটেছে পুরুলিয়ার বাঘমুন্ডী থানার কানুদি গ্রামে। গতকাল গুরুতর অসুস্থ অবস্থায় ওই মহিলাকে ভর্তি করা হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। পরীক্ষার পর চিকিত্‍সকেরা জানান, বিষক্রিয়াতেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।  

পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তাঁর মৃত্যু হয়। মহিলার বাড়ির লোকেদের অভিযোগ, বিয়ের পর আট বছর সন্তান না হওয়ায় শ্বশুরবাড়িতে  রীতিমতো গঞ্জনা সইতে হত ওই মহিলাকে। গত আটদিন আগে কন্যা সন্তানের জন্ম তিনি। এরপরে অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায় বলে অভিযোগ। মহিলার বাড়ির লোকেদের সন্দেহ, এই কারণেই বিষ খাইয়ে খুন করা হয়েছে তাঁকে। এই অভিযোগ পাওয়ার পরেই দ্রুত সত্‍কারের চেষ্টা আটকে দিয়ে দেহ ময়না তদন্তে পাঠায় পুলিস। ঘটনার পর থেকে পলাতক মৃতার শ্বশুরবাড়ির লোকজন।