শাসক দলের সুর শোনা যাচ্ছে মানস ভুঁইঞার গলায়

শাসকদলের সুরেই রাজ্যের বিরুদ্ধে কেন্দ্রের বঞ্চনার অভিযোগ তুললেন PAC চেয়ারম্যান মানস ভুঁইঞা। এমনকি, সতীর্থ বিরোধী দলনেতা আব্দুল মান্নানকে এই ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন তিনি।

Updated By: Aug 19, 2016, 11:13 PM IST
শাসক দলের সুর শোনা যাচ্ছে মানস ভুঁইঞার গলায়
ফাইল চিত্র

ওয়েব ডেস্ক: শাসকদলের সুরেই রাজ্যের বিরুদ্ধে কেন্দ্রের বঞ্চনার অভিযোগ তুললেন PAC চেয়ারম্যান মানস ভুঁইঞা। এমনকি, সতীর্থ বিরোধী দলনেতা আব্দুল মান্নানকে এই ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন তিনি।

বিধানসভার আসন্ন বিশেষ অধিবেশনে কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ নিয়ে আলোচনা হওয়ার কথা। তার আগেই মুখ্যমন্ত্রীর সঙ্গে এক সুরে বিভিন্ন সামাজিক প্রকল্পে কেন্দ্রীয় বরাদ্দ কমে যাওয়ার কথা মনে করিয়ে দিয়ে মান্নানকে চিঠি দিলেন মানস। কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে বিধানসভার আলোচনায় কংগ্রেস পরিষদীয় দল যাতে সরকারের প্রস্তাব সমর্থন করে সে জন্য বিরোধী দলনেতাকে অনুরোধ করেছেন PAC চেয়ারম্যান।

আরও পড়ুন- রাজ্যের স্বার্থে কংগ্রেস বঙ্গোপসাগরেও ঝাঁপ দিতে পারে : অধীর চৌধুরী

চিঠির কপি আজ সাংবাদিকদের দেন তিনি। দলের নির্দেশ সত্ত্বেও PAC চেয়ারম্যানের পদ না ছাড়ায় কংগ্রেস বিধায়ক মানস ভুঁইঞার বিরুদ্ধে শাসকদল সম্পর্কে নরম মনোভাব নিয়ে চলার অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে নিজের দলকেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে বলায় নতুন করে তৈরি হয়েছে জল্পনা। 

আরও পড়ুন- 'কী করবেন, আর কী করবেন না!' কাউন্সিলরদের দাওয়াই মুখ্যমন্ত্রীর

.