জাকির নায়ক মিডিয়ার সঙ্গে লাইভ স্কাইপে কথা বলছেন, সৌদি আরবের মদিনা থেকে!

বিতর্কিত ইসলাম ধর্মের প্রচারক জাকির নায়েক ভারতের মিডিয়ার সঙ্গে লাইভ স্কাইপে কথা বলছেন, সৌদি আরবের মদিনা থেকে!৫১ বছর বয়সী এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে অভিযোগ, তিনিই জড়িয়ে রয়েছেন সাম্প্রতিককালে বাংলাদেশের ঢাকায় রেস্তোরা সন্ত্রাস কাণ্ডে।

Updated By: Jul 15, 2016, 12:25 PM IST
জাকির নায়ক মিডিয়ার সঙ্গে লাইভ স্কাইপে কথা বলছেন, সৌদি আরবের মদিনা থেকে!

ওয়েব ডেস্ক: বিতর্কিত ইসলাম ধর্মের প্রচারক জাকির নায়েক ভারতের মিডিয়ার সঙ্গে লাইভ স্কাইপে কথা বলছেন, সৌদি আরবের মদিনা থেকে!৫১ বছর বয়সী এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে অভিযোগ, তিনিই জড়িয়ে রয়েছেন সাম্প্রতিককালে বাংলাদেশের ঢাকায় রেস্তোরা সন্ত্রাস কাণ্ডে। প্রসঙ্গত, গতকালই ঘটছিল এমন, 'চোখের বদলে চোখ চাই, রক্তের বদলে রক্ত চাই', রাষ্ট্রীয় স্বয়ং সেবক- ঘনিষ্ঠ বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী হয়ত এই পথই বেছে নিয়েছেন সন্ত্রাস দমনের হাতিয়ার হিসেবে। বিতর্ক, বিতর্ক আর বিতর্ক। ভারতের মত ধর্মনিরপেক্ষ দেশে ধর্ম নিয়ে মন্তব্য করে বারবার বিতর্কে জড়িয়েছিলেন বিজেপি নেত্রী সাধ্বী প্রাচী। ধর্ষণ থেকে ধর্মান্তকরণ, 'ঘর ওয়াপসি' সাধ্বী প্রাচীর একাধিক মন্তব্য বিড়ম্বনায় ফেলেছে কেন্দ্রীয় সরকার ও তাঁর দলকে। এবার আরও এক বিতর্কের জন্ম দিলেন সাধ্বী প্রাচী।
সন্ত্রাসের জন্য ইসলামকে দায়ী করা 'বোকার স্বর্গে মুর্খের বাস'

আরও পড়ুন উত্তরপ্রদেশে হারানো জমি পেতেই কী ফের শীলা দীক্ষিতকে সামনে আনছে কংগ্রেস?

"ইসলামের প্রচারক জাকির নায়েকের মুণ্ডু এনে দিতে পারলে ৫০ লাখ টাকার পুরষ্কার", এই মন্তব্য শোরগোল ফেলে দিয়েছে গোটা ভারতে। তিনি উত্তরাখণ্ডের সংবাদমাধ্যমের সামনে এও বলেন, "জাকি নায়ক কোনও প্রচারক নন, উনি আসলে সন্ত্রাসী"। জাকির নায়েককে তিনি 'খলনায়ক' বলেও কটাক্ষ করেন। বিশ্ব হিন্দু পরিষদের এই নেত্রীর এই মন্তব্যের কড়া নিন্দা করছেন বিরোধীরা। উল্লেখ্য জাকির নায়েক বাংলাদেশে একটি টেলিভিশন চ্যানেলে ইসলাম ধর্মের প্রচার করতেন। সম্প্রতি এক বিতর্কের পর সেই চ্যানলে সম্প্রচার বন্ধ করে দেয় বাংলাদেশ সরকার। এখন তিনি দেশছাড়া।

আরও পড়ুন জাতীয় দিবসে ফের রক্তাক্ত ফ্রান্স, এবার সন্ত্রাসের নিশানায় নিস

 

.