আজ মোহনবাগানের লড়াই যেন সেই ডার্বির মতো হলুদের বিরুদ্ধেই

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই যুবভারতীতে গর্বের ম্যাচে মাঠে নামছে মোহনাবাগান। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফায়ার ম্যাচ। প্রতিপক্ষ টাইম্পাইন্স রোভার্স। মাঠে গিয়ে খেলা দেখার আগে কিংবা টেলিভিশনে ২৪ ঘণ্টায় খেলা দেখার আগে এক ঝলকে জেনেই নিন না টাইম্পাইন্স রোভার্স সম্পর্কে। তবেই তো বুঝতে পারবেন, হরিণকে আজ বাঘ খেতে পারবে কিনা!

Updated By: Jan 27, 2016, 03:09 PM IST
আজ মোহনবাগানের লড়াই যেন সেই ডার্বির মতো হলুদের বিরুদ্ধেই

ওয়েব ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই যুবভারতীতে গর্বের ম্যাচে মাঠে নামছে মোহনাবাগান। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফায়ার ম্যাচ। প্রতিপক্ষ টাইম্পাইন্স রোভার্স। মাঠে গিয়ে খেলা দেখার আগে কিংবা টেলিভিশনে ২৪ ঘণ্টায় খেলা দেখার আগে এক ঝলকে জেনেই নিন না টাইম্পাইন্স রোভার্স সম্পর্কে। তবেই তো বুঝতে পারবেন, হরিণকে আজ বাঘ খেতে পারবে কিনা!

১) টাইম্পাইন্স রোভার্স সিঙ্গাপুরের ক্লাব। এই ক্লাবটি রয়েছে সিঙ্গাপুরের টাইম্পাইন্স শহরে। তাই ক্লাবের নাম এমন। ক্লাবের জন্ম ১৯৪৫ সালে।

২) এই মুহূর্তে সিঙ্গাপুরের যে ফুটবল ক্লাবগুলো আর্থিকভাবে বেশ স্বচ্ছল, তাদের মধ্যে অন্যতম এই টাইম্পাইন্স রোভার্স। ক্লাবের হোম গ্রাউন্ড জুরং ওয়েস্ট স্টেডিয়াম।

৩) মোহনবাগানের প্রতিদ্বন্দ্বিতা যেমন ইস্টবেঙ্গেলর বিরুদ্ধে। লড়াই যেমন দুই মিলানের। কিংবা রিয়েল মাদ্রিদ-বার্সার। ওইরকমভাবেই সিঙ্গাপুরে টাইম্পাইন্স রোভার্সের চির প্রতিপক্ষ গেলাং ইউনাইটেড।

৪) টাইম্পাইন্স রোভার্স তাদের হোম ম্যাচে খেলতে নামে হলুদ-কালো জার্সিতে। আর অ্যাওয়ে ম্যাচে তারা নামে নীল-লাল জার্সিতে।

৫) টাইম্পাইন্স রোভার্সের ম্যাসকট হরিণ। তার কারণ, হরিণ সে দেশে বুদ্ধি এবং জ্ঞানের প্রতীক। আসলে এই ক্লাবের সভ্যরা নিজেদেরকে খানিকটা চতুরই ভাবেন। আর পছন্দ করেন নিজেদের ইয়োলো ব্রিগেড বলতে।

 

.