সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে জনস্বার্থ মামলার পথে হাঁটলেন দুই প্রাক্তন ফুটবলার!

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে জনস্বার্থ মামলার পথে হাঁটলেন ভারতের দুই প্রাক্তন অধিনায়ক মনোরঞ্জন ভট্টাচার্য ও ভাস্কর গাঙ্গুলি। সুপ্রিম কোর্টে এই মামলা করলেন দুই প্রাক্তনী। ফেডারেশনের কাজ কর্ম ও ভারতীয় ফুটবলের ক্রমেই অবনতির অভিযোগ তুলে সোজা মামলা করলেন তারা। একই সঙ্গে আর্থিক বেনিয়ামের অভিযোগও তুলেছেন দুই প্রাক্তন অধিনায়ক। জনস্বার্থ মামলা সামলাতে কোমড় বেধে নেমেছেন ফেডারেশন কর্তারাও।

Updated By: Jul 30, 2016, 09:05 PM IST
সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে জনস্বার্থ মামলার পথে হাঁটলেন দুই প্রাক্তন ফুটবলার!

ওয়েব ডেস্ক: সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে জনস্বার্থ মামলার পথে হাঁটলেন ভারতের দুই প্রাক্তন অধিনায়ক মনোরঞ্জন ভট্টাচার্য ও ভাস্কর গাঙ্গুলি। সুপ্রিম কোর্টে এই মামলা করলেন দুই প্রাক্তনী। ফেডারেশনের কাজ কর্ম ও ভারতীয় ফুটবলের ক্রমেই অবনতির অভিযোগ তুলে সোজা মামলা করলেন তারা। একই সঙ্গে আর্থিক বেনিয়ামের অভিযোগও তুলেছেন দুই প্রাক্তন অধিনায়ক। জনস্বার্থ মামলা সামলাতে কোমড় বেধে নেমেছেন ফেডারেশন কর্তারাও।

আরও পড়ুন আবেশ এটা তোর জন্য

জনস্বার্থ মামলা আদৌ গ্রহন করা হবে কিনা সুপ্রিম কোর্টে তার শুনানি পাঁচই অগাস্ট। দুই প্রাক্তন ফুটবলারের হয়ে কোর্টের সওয়াল করবেন আইনজীবী প্রশান্ত ভূষন। তবে ভারতীয় ফুটবলে যখন আইএসএল ও আই লিগ মিশিয়ে দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে ঠিক তখনই এই জনস্বার্থ মামলা বেশ তাতপর্যপূর্ণ। ফেডারেশনসূত্রের খবর দিল্লির একটি ক্লাব এই মামলার জন্য পিছন থেকে কলকাঠি নেড়েছে। সামনে রাখা হচ্ছে মনোরঞ্জনদের। ভাস্কর গাঙ্গুলির দাবি আরও কিছু প্রাক্তন ফুটবলার এই মামলায় তাদের সঙ্গে রয়েছেন। ভবিষ্যতে তাদেরকেও সামনে দেখা যাবে।

আরও পড়ুন  ছাতা নিয়ে এই ৭ টি তথ্য না জানলে আর ছাতা জানলেন কী!

 

.