যুবরাজ কোলে তুলে নেওয়ায় চাহাল কী বলেছেন জানেন?

বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে তাঁর হাতের জাদুতেই ৭৫ রানে জিতেছে ভারত। যজুবেন্দ্র চাহাল। এই ভারতীয় দলের উঠতি তারকা। মাত্র ২৫ রানে টি২০ ম্যাচে তুলে নিয়েছেন ৬ উইকেট। না, এরকম পারফরম্যান্স টি২০ ক্রিকেটে অজন্তা মেন্ডিস ছাড়া পৃথিবীর আর কারও নেই। সেই চাহালকে বেঙ্গালুরুতে ম্যাচ শেষ হওয়ার পরই কোলে তুলে নেন যুবরাজ সিংহ।

Updated By: Feb 3, 2017, 01:17 PM IST
যুবরাজ কোলে তুলে নেওয়ায় চাহাল কী বলেছেন জানেন?

ওয়েব ডেস্ক: বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে তাঁর হাতের জাদুতেই ৭৫ রানে জিতেছে ভারত। যজুবেন্দ্র চাহাল। এই ভারতীয় দলের উঠতি তারকা। মাত্র ২৫ রানে টি২০ ম্যাচে তুলে নিয়েছেন ৬ উইকেট। না, এরকম পারফরম্যান্স টি২০ ক্রিকেটে অজন্তা মেন্ডিস ছাড়া পৃথিবীর আর কারও নেই। সেই চাহালকে বেঙ্গালুরুতে ম্যাচ শেষ হওয়ার পরই কোলে তুলে নেন যুবরাজ সিংহ।

আরও পড়ুন অজিদের ভারতে আসতেই মানা করে দিলেন কেভিন পিটারসেন!

তার আরও কিছুক্ষণ পর যুবরাজ সিংকে দেখা যায় রিপোর্টারের ভূমিকায়। আর যুবিও মজা করে চাহালকে প্রশ্ন করেন, 'আমি যখন তোমায় খেলা শেষে কোলে তুলে নিলাম, তখন তোমার কী মনে হয়েছিল?' এমন মজার প্রশ্নের উত্তর আরও মজা করে দিয়েছেন চাহাল। তিনি এক মুহূর্তে বলে দেন, 'সেই মুহূর্তে আমার দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের কথা মনে হয়েছিল!'

আরও পড়ুন  বার্সেলোনায় ফিরলেন রোনাল্ডিনহো, চুক্তি ১০ বছরের

.