মুর্শিদাবাদের খড়গ্রামে অপহৃতা কংগ্রেস পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করল পুলিস

মুর্শিদাবাদের খড়গ্রামে অপহৃতা কংগ্রেস পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করল পুলিস। পরিবারের তরফে জানানো হয়েছে, তাকে পুলিস হেফাজতেই রাখা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। মহিলার স্বামীকেও ডেকে পাঠানো হয়েছে থানায়। তবে কোথা থেকে এবং কীভাবে ওই পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করা হয়েছে তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

Updated By: Aug 24, 2016, 08:44 AM IST
মুর্শিদাবাদের খড়গ্রামে অপহৃতা কংগ্রেস পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করল পুলিস

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদের খড়গ্রামে অপহৃতা কংগ্রেস পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করল পুলিস। পরিবারের তরফে জানানো হয়েছে, তাকে পুলিস হেফাজতেই রাখা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। মহিলার স্বামীকেও ডেকে পাঠানো হয়েছে থানায়। তবে কোথা থেকে এবং কীভাবে ওই পঞ্চায়েত সদস্যাকে উদ্ধার করা হয়েছে তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

কংগ্রেসের অভিযোগ ছিল পঞ্চায়েতের দখল নিতেই তাদের পঞ্চায়েত সদস্যকে  অপহরণ করেছে তৃণমূল। অভিযোগ, গতকাল রাতে খড়গ্রামের সাদল আমজোহা গ্রাম থেকে কংগ্রেসের পঞ্চায়েত সদস্য টুম্পা মারজিতকে অপহরণ করা হয়। বন্দুক দেখিয়ে টুম্পা এবং তাঁর স্বামীকে তুলে নিয়ে যায় একদল দুষ্কৃতী। পরে টুম্পা মারজিতের স্বামীকে ছেড়ে দিলেও নিখোঁজ ছিলেন ওই মহিলা কংগ্রেস কর্মী। রাজনৈতিক উদ্দেশ্যে অন্তর্ধান নাকি নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস। তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, মহিলা তাদের দলে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছেন।

.