Chup Revenge Of The Artist : চুপ! সানি আসছেন সিরিয়াল কিলারের সন্ধানে...

বহু ভালো ছবিই শুধুমাত্র সমালোচকদের কারণে নষ্ট হয়ে যায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অভিযোগের সংখ্যা নেহাত কম নয়। ফিল্মসমালোচকরা শুধুমাত্র 'খারাপ ছবি' বলে দাগিয়ে দেওয়ার কারণেই বহু ছবি ফ্লপ হয়েছে বলে মনে করা হয়। কারণ সেই ছবিগুলি দেখতে দর্শক আর হলমুখী হতে চান না। এমন উদাহরণ নেহাত কম নেই। এবার এমনই কিছু সমালোচকদের চিরতরে সরিয়ে ফেলতে উদ্যত হয়েছেন এক শিল্পী। সেকারণেই শহরে ঘটে যাচ্ছে একের পর এক খুন। এর এক্ষেত্রে খুনি মৃতদেহর কপালে ধারালো কিছু দিয়ে 'স্টারমার্কস' করে দিচ্ছেন। সেই 'সিরিয়াল কিলার' ধরতে নাছোরবান্দা পুলিস সানি দেওল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2022, 08:21 PM IST
Chup Revenge Of The Artist : চুপ! সানি আসছেন সিরিয়াল কিলারের সন্ধানে...

Chup Revenge Of The Artist, Sunny Deol, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহু ভালো ছবিই শুধুমাত্র সমালোচকদের কারণে নষ্ট হয়ে যায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অভিযোগের সংখ্যা নেহাত কম নয়। ফিল্ম সমালোচকরা শুধুমাত্র 'খারাপ ছবি' বলে দাগিয়ে দেওয়ার কারণেই বহু ছবি ফ্লপ হয়েছে বলে মনে করা হয়। কারণ সেই ছবিগুলি দেখতে দর্শক আর হলমুখী হতে চান না। এমন উদাহরণ নেহাত কম নেই। এবার এমনই কিছু সমালোচকদের চিরতরে সরিয়ে ফেলতে উদ্যত হয়েছেন এক শিল্পী। সেকারণেই শহরে ঘটে যাচ্ছে একের পর এক খুন। এর এক্ষেত্রে খুনি মৃতদেহর কপালে ধারালো কিছু দিয়ে 'স্টারমার্কস' করে দিচ্ছেন। সেই 'সিরিয়াল কিলার' ধরতে নাছোরবান্দা পুলিস সানি দেওল। 

মঙ্গলবার মুক্তি পাওয়া পরিচালক আর বালকি 'চুপ : রিভেনজ অফ আর্টিস্ট'-এর ট্রেলারে উঠে এসেছে এমনই একটি গল্প। অভিনয় করেছেন, দুলকার সলমন, সানি দেওয়াল, পূজা ভাট, শ্রেয়া ধনন্তরি। ট্রেলারের শুধুতেই খুনের ঘটনার তদন্তে থাকা সানি দেওলকে বলতে শোনা যাচ্ছে, নতুন ধরনের সিরিয়াল কিলিং-এর গল্প। স্টার দেওয়ার লোকদের স্টার দিয়ে দিচ্ছেন। সমালোচকদের সমালোচক। সঙ্গে ট্রেলারের দৃশ্যে দেখা যায় মৃতদেহর কপালে স্টার মার্কস দেওয়া, সেখান থেকে রক্ত ঝরছে। এরপরই দেখা যায় দুলকার সলমন এবং শ্রেয়া ধনন্তরির রোম্যান্টিক দৃশ্য, ব্যকগ্রাউন্ডে বাজতে থাকে গুরু দত্তের ছবির সেই বিখ্যাত 'জানে কেয়া তুনে কহি' গানটি। যেটি কিনা ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্তই দেখা যায়। আর মাঝে মাঝেই উঠে আসে একাধিক খুনের দৃশ্য। সঙ্গে সমালোচকদের কোনও ফিল্মকে খারাপভাবে দাগিয়ে দেওয়া প্রসঙ্গে পশ্ন তুলে বলা হয়, 'একটা ছবি পরিচালকের সন্তানের মতো, তাঁর সেই সন্তানের ধর্ষণ কেউ কীভাবে করতে পারে!' উঠে আসে গুরু দত্তের ছবি 'কাগজ কা ফুল'-এর প্রসঙ্গ। বলা হয়, ওঁর হৃদয়ের খুব কাছের এই ছবিও সমালোচকদের কারণেই ফ্লপ হয়েছিল। হতাশায় এরপর গুরু দত্ত আর কোনও ছবিই বানাননি। সঙ্গে ট্রেলারের দৃশ্যে উঠে আসে সেই ছবির দৃশ্য। পূজা ভাটকে বলতে শোনা যায়, 'আপনারা সমালোচকরা আসলে খুনি'। আর এরই মাঝে ঘটে যেতে থাকে একের পর এক খুনের ঘটনা। পরের খুনটা আটকাতে সেই খুনিকেই মরিয়া হয়ে খুঁজতে থাকেন সানি দেওয়াল। তাঁকে কাউকে লক্ষ্য করে গুলি চালাতেও দেখা যায়। 

আরও পড়ুন-আলি-রিচার বিয়েতে আমন্ত্রণ, ৫ দিনের মেগা ধামাকা

ট্রেলারের পুরো দৃশ্যটাই টান টান উত্তেজনায় ভরা। খুনি কে? ট্রেলার দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যেও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। তবে উত্তর জানতে অপেক্ষা করতে হবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। দুলকার সলমন ট্রেলার শেয়ার করে প্রশ্ন করেছেন 'আপনারা কি তৈরি?' সানি দেওল লিখেছেন, 'আপনার রিভিউ-এর অপেক্ষায়'। প্রসঙ্গত, আর বালকি পরিচালিত এই ছবির থিম মিউজিক করেছেন খোদ অমিতাভ বচ্চন। আবার এই ছবির হাত ধরেই বহুদিন পর পর্দায় ফিরছেন সানি দেওয়াল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.