তিন তারকা বাদে, বাকি সব তারকাকেই আনফলো করে দিলেন করণ জোহর!

এই পরিস্থিতিতে তারকা সহ টুইটারে বহু লোকজনকে আন ফলো করে দিলেন করণ জোহর।    

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2020, 06:33 PM IST
তিন তারকা বাদে, বাকি সব তারকাকেই আনফলো করে দিলেন করণ জোহর!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বলিউডের কিছু ব্যক্তিত্বদের বিরুদ্ধে আঙুল তুলেছেন অনেকেই। উঠে এসেছে স্বজনপোষণের প্রসঙ্গ। নেটিজেনদের একাংশের অভিযোগ, করণ জোহরের স্বজনপোষণের কারণে বহু প্রতিভার ভবিষ্যৎ নষ্ট করেছেন। যে কারণে কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় করণের বিরুদ্ধে মুখ খুলেছেন অনেকেই। এই পরিস্থিতিতে তারকা সহ টুইটারে বহু লোকজনকে আন ফলো করে দিলেন করণ জোহর।    

করণ জোহরের টুইটার থেকে দেখা যাচ্ছে, এই মুহূর্তে মাত্র ৮জনকে ফলো করছেন করণ। যার মধ্য়ে তারকা বলতে রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর অক্ষয় কুমার। আর রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আরও যে ৪টি টুইটার অ্যাকাউন্ট করণ ফলো করছেন, সেগুলির মধ্যে রয়েছে ধর্মা প্রোডাকশন, ধর্মা ২.০, ধর্মাটিক আর ধর্মা প্রোডাকশনের প্রযোজক অপূর্ব মেহেতা। বাকি আর সমস্ত তারকাকে আনফলো করে দিয়েছেন করণ জোহর। এমনকে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর সহ তাঁর ঘনিষ্ঠ অনেককেই আন ফলো করে দিয়েছেন করণ। 

আরও পড়ুন-''আমরা শুধুই তারকাদের নিয়ে কাজ করি'', এভাবেই আয়ুষ্মানকে প্রত্যাখ্যান করেছিলেন করণ জোহর

আরও পড়ুন-সুশান্তের সঙ্গে হওয়া চুক্তিপত্র যশরাজ ফিল্মসকে দাখিল করতে বলল মুম্বই পুলিস

তবে করণ জোহর কেন হঠাৎ টুইটার থেকে অনেককে আনফলো করে দিলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। চাপের মুখে নিজের নিজেকে সব আলোচনা থেকে কিছুটা সরিয়ে রাখতেই কি এমনটা করলেন? উঠছে প্রশ্ন...

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর নেটিজেনদের অনেকেই কাঠগড়ায় তুলেছেন করণ জোহর সহ বলিউডের কিছু ব্যক্তিত্বকে। এই পরিস্থিতিতে বহু মানুষই করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুরদের সোশ্যাল মিডিয়ায় আরও বেশকিছু ব্যক্তিত্বকে আনফলো করে দিয়েছেন। এই কয়েকদিনের মধ্যেই এই তারকাদের ফলোয়ার্সের সংখ্যা অনেকটাই কমেছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে। যেমন দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে করণ জোহরের ফলোয়ার্স ১১ মিলিয়ন থেকে কমে ১০.৮ মিলিয়ন হয়ে গিয়েছে। একইভাবে কমেছে আলিয়া ভাটের ফলোয়ার্সের সংখ্যাও। অন্যদিকে মৃত্যুর পরেও ক্রমাগত বেড়েছে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ফলোয়ার্সের সংখ্যা। তাঁর ফলোয়ার্স সংখ্যা ৯ মিলিয়ন থেকে ১১.৮ মিলিয়নে পৌঁছেছে কয়েকদিনের মধ্যেই।

.