Nawazuddin Siddiqui: বাকি ৬ লক্ষের বেশি বাড়ি ভাড়া, দুবাইয়ে আইনি জটিলতায় নওয়াজুদ্দিন-আলিয়া...

Nawazuddin Siddiqui: সত্ত্বর ছেড়ে দিতে হবে বাড়ি, দুবাই সরকারের তরফ থেকে আইনি নোটিস পেলেন নওয়াজুদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। বম্বে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী সেই বাড়ি ভাড়া দেওয়ার কথা নওয়াজের। ফলে পরোক্ষে বড়সড় আইনি জটিলতায় পড়েছেন অভিনেতা।

Updated By: Sep 8, 2023, 08:19 PM IST
Nawazuddin Siddiqui: বাকি ৬ লক্ষের বেশি বাড়ি ভাড়া, দুবাইয়ে আইনি জটিলতায় নওয়াজুদ্দিন-আলিয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পড়াশোনার কারণে দুবাইয়ে থাকেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর(Nawazuddin Siddiqui) সন্তানরা। তাঁদের সঙ্গে সেখানে থাকেন নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়াও(Aaliya)। মাঝে তাঁদের সম্পর্কে নানা জটিলতা তৈরি হলেও বর্তমানে সেই সব সমস্যা তাঁরা মিটিয়ে নিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে নওয়াজুদ্দিনের ছবি ‘হাড্ডি’(Haddi)। অভিনেতা এখন ব্যস্ত 'হাড্ডি' নিয়ে, ছবিতে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে সমালোচকদের। এরই মাঝে দুবাই সরকারের থেকে আইনি নোটিস পেলেন আলিয়া।

আরও পড়ুন- Shah Rukh Khan | SS Rajamouli: ‘দেখুন, যদি আমিও পারি...’ রাজামৌলির কাছে সরাসরি আবেদন শাহরুখের...

টাকা না মেটাতে পারলে আইনি জটিলতায় পড়তে হবে নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়াকে। শুক্রবারই ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করেন আলিয়া, এমনটাই খবর। কী কারণে এই আইনি নোটিস? জানা যাচ্ছে যে দুবাইয়ে বাড়ি ভাড়া দিচ্ছেন না আলিয়া। তাই দুবাই রেন্টাল ডিসপিউট সেন্টার থেকে আইনি নোটিস পাঠানো হয়েছে তাঁকে। তবে এই আইনি জটিলতায় জড়িয়েছেন নওয়াজও কারণ বম্বে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী এই বাড়ি ভাড়া দেওয়ার কথা অভিনেতার। কিন্তু সেই বাড়ি ভাড়া তিনি না দেওয়াতেই এই বিপত্তি।

কিছু দিন আগেই পরিবারের সঙ্গে দেখা করতে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। এছাড়াও এর আগে বাড়ি ভাড়া নিয়ে যখন সমস্যা তৈরি হয়েছিল তখন একটি সাক্ষাৎকারে আলিয়া জানান, দুবাইয়ের ভাড়া বাড়ির নাম নওয়াজের নামেই হোক, কারণ বাড়ি ভাড়া সংক্রান্ত যদি কোনও অসুবিধা হয়, তার খেয়াল যাতে নওয়াজ রাখতে পারেন। এতেই তাঁর ও সন্তানের সুরক্ষা নিশ্চিত হবে বলে মনে করেন আলিয়া।

আরও পড়ুন- Kumar Sanu: ‘তেল দিতে না পারলে জাতীয় পুরস্কার পাওয়া যাবে না’ বিস্ফোরক কুমার শানু

তবে সেই সময় আলিয়া আরও জানান, আদালতের নির্দেশ অনুযায়ী নওয়াজ সমস্ত রকম আর্থিক সহায়তা করছেন। শুধু বাড়ি ভাড়ার এগ্রিমেন্টটা যদি নাম পরিবর্তিত হয় তবে ভাল হয়। তবে তা এখনও অবধি না হওয়ার কারণে আলিয়ার নামেই দুবাই সরকার নোটিস পাঠিয়েছে। দীর্ঘদিন ভাড়া না দেওয়ার কারণে তড়িঘড়ি তাঁদের বাড়ি ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছে দুবাই সরকার। জানা যায় যে এখনও অবধি ২৭ হাজার ১৮৩ ডিরহাম বাড়ি ভাড়া বাকি তাঁদের। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ, ৬ লক্ষ ১৪ হাজার ২৩৩।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.