পরিচয় করুন সোনাক্ষী সিনহার 'বয়ফ্রেন্ড'-এর সঙ্গে

বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা মুখরোচক খবর হয়। কোনওদিন ওকে নিয়ে, তো কোনওদিন অন্য কাউকে নিয়ে। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা সব নিয়ে খবর হয়। কিন্তু এর মাঝে ব্যতিক্রমী সোনাক্ষী সিনহা। সেভাবে সোনাক্ষীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মানে বয়ফ্রেন্ড নিয়ে সেভাবে কিছু শোনা যায় না। কখনও সেভাবে কোনও বলিউড নায়কের সঙ্গে জড়ানোও হয় না সোনাক্ষীকে। তবে শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু অনেক বেসি রয়েছে। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনও খবর হয় না বলেই।

Updated By: Oct 7, 2016, 05:43 PM IST
পরিচয় করুন সোনাক্ষী সিনহার 'বয়ফ্রেন্ড'-এর সঙ্গে

ওয়েব ডেস্ক: বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা মুখরোচক খবর হয়। কোনওদিন ওকে নিয়ে, তো কোনওদিন অন্য কাউকে নিয়ে। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা সব নিয়ে খবর হয়। কিন্তু এর মাঝে ব্যতিক্রমী সোনাক্ষী সিনহা। সেভাবে সোনাক্ষীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মানে বয়ফ্রেন্ড নিয়ে সেভাবে কিছু শোনা যায় না। কখনও সেভাবে কোনও বলিউড নায়কের সঙ্গে জড়ানোও হয় না সোনাক্ষীকে। তবে শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু অনেক বেসি রয়েছে। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনও খবর হয় না বলেই।

আরও পড়ুন- পাকিস্তানের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন যে সব বলিউড তারকারা!

মুম্বইয়ে এক পার্টিতে দেখা গেল সোনাক্ষীর বয়ফ্রেন্ডকে। অন্তত এমনটাই দাবি করেছে সর্বভারতীয় সংবাদমাধ্যম। সোনাক্ষীর বয়ফ্রেন্ডের নাম বান্টি। যিনি এক স্পোর্টস-ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক। সোনাক্ষী-বান্টি নাকি ডেটিং করছেন গত চার বছর ধরে। মাঝেমাঝেই সোনাক্ষীকে বান্টির সঙ্গে দেখা যায়। সেদিন পার্টিতে দুজনে একান্তে বেশ কিছুটা সময় কাটালেন, ছবি তুললেন। তবে মিডিয়াকে সম্পুর্ণটা এড়িয়ে।

আকিরা-য় দুর্দান্ত পারফরম্যান্সের পর বলিউডে সোনাক্ষীর আলাদা চাহিদা তৈরি হয়েছে। সোনাক্ষী এবার দেখা যাবে ফোর্স টু-য়ে। জন আব্রাহামের বিপরীতে। আগামী মাসের ১৮ তারিখ মুক্তি পাবে এই সিনেমা।

.