TV Actress: চলন্ত গাড়িতে ভেঙে পড়ল গাছ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ছোটপর্দার অভিনেত্রী

বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ বউবাজার থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন অনন্যা। অভিনেত্রী ছাড়াও গাড়িতে ছিলেন তাঁর বাবা, বিস্বপ্রীয় গুহ। প্রিন্স আনোয়ার শাহ রোডের ভারতলক্ষ্মী স্টুডিওতে শুটিংয়েই যাচ্ছিলেন তাঁরা। 

Updated By: May 26, 2022, 12:15 PM IST
TV Actress: চলন্ত গাড়িতে ভেঙে পড়ল গাছ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ছোটপর্দার অভিনেত্রী

রণয় তিওয়ারি: সকাল সকাল দুর্ঘটনার মুখে ছোটপর্দার অভিনেত্রী(Tv Actress) অনন্যা গুহ(Ananya Guha)। ভবানীপুরে ঘটে দুর্ঘটনাটি। শুটিংয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। চলন্ত গাড়ির উপর পড়ে যায় একটি বড় গাছ। তার জেরেই তুবড়ে মুচড়ে যায় গাড়িটি। অল্পের জন্য প্রাণে বাঁচেন অনন্যা ও তাঁর বাবা। কৃষ্ণকলি, রানী রাসমণি সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অনন্যাকে। 

বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ বউবাজার থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন অনন্যা। অভিনেত্রী ছাড়াও গাড়িতে ছিলেন তাঁর বাবা, বিস্বপ্রীয় গুহ। প্রিন্স আনোয়ার শাহ রোডের ভারতলক্ষ্মী স্টুডিওতে শুটিংয়েই যাচ্ছিলেন তাঁরা। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেত্রীর বাবা, পাশে বসেছিলেন অনন্যা। এসপি মুখার্জি রোড ধরে যাওয়ার সময় আচমকা একটি বড়ো তুলো গাছ তাঁদের গাড়িতে এসে পড়ে। তড়িঘড়ি ব্রেক কষায় কোনও রকমে প্রাণে বাঁচেন অনন্যা গুহ ও তাঁর বাবা। 

অনন্যার বাবা জানান, হঠাৎই গাছ ভেঙে পড়ে তাঁদের গাড়ির ওপর। ব্রেক কষতে পারায় অল্পের ওপর দিয়ে বাঁচেন। আর একটু হলে গাছ যদি গাড়ির মাঝে পড়ত তাহলে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত। তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিস। আসেন ডিএমজি গ্রুপের কর্মীরাও। গাছ পড়ার দরুন রাস্তায় সাময়িক যানজটের সৃষ্টি হয়। পুলিসের অনুমান, গোড়া আলগা হওয়ার দরুন গাছটি ভেঙে পড়ে। 

আরও পড়ুন: Karan Johar 50th Birthday: জন্মদিনে বড় ঘোষণা, ৫০ বছরে নয়া ইনিংস শুরু করতে চলেছেন করণ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.