পাপারাৎজির পায়ের উপর দিয়ে চলে গেল বরুণ ধাওয়ানের গাড়ি, কী করলেন অভিনেতা?

সেসময় পরিচালক শশাঙ্ক খৈতানের জন্মদিনে যোগ দিতে যাচ্ছিলেন অভিনেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 29, 2020, 01:41 PM IST
পাপারাৎজির পায়ের উপর দিয়ে চলে গেল বরুণ ধাওয়ানের গাড়ি, কী করলেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন : চিত্র সাংবাদিকের পায়ের উপর দিয়ে চলে গেল বরুণ ধাওয়ানের গাড়ি। আকষ্মিক ঘটে যাওয়া এই দুর্ঘটনায় জখম হয়েছেন এক চিত্র সাংবাদিক। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে। সেসময় পরিচালক শশাঙ্ক খৈতানের জন্মদিনে যোগ দিতে যাচ্ছিলেন অভিনেতা। 

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কিছু সাংবাদিক 'পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিল' বলে চেঁচাচ্ছেন। চেঁচামিচি শুনে অপ্রস্তুত হয়ে যান গাড়ির ভিতরে বসে থাকা বরুণ ধাওয়ান ও তাঁর প্রেমিকা নাতাশা দালাল ও বৌদি জাহ্নবী দেশাই ধাওয়ান। সৌভাগ্যক্রমে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান ওই সাংবাদিক। আরেকটু হলে ওই সাংবাদিকের পায়ে আরও বড় চোট লাগতে পারত, বা পা ভেঙে যেতেই পারত। তবে সেসব কিছু ঘটেনি বলেই জানা যাচ্ছে। যদিও গাড়িটি অবশ্য বরুণ নিজে নয়, চালাচ্ছিলেন তাঁর গাড়ি চালক।

আরও পড়ুন-কোপে পড়লে বুঝতে হবে, ঢিলটা ঠিক জায়গায় পড়েছে : অনীক দত্ত

তবে পাপারাৎজির চেঁচামিচি শুনে গাড়ি থেকে বেরিয়ে আসেন বরুণ ধাওয়ান। তাঁকে পাপারাৎজিদের উদ্দেশ্যে বলতে শোনা যায়, ''তোমাদের কি আমি ছবি দিই না? তাহলে কেন তাড়াহুড় করো? রোজই তো আমি ছবি তোলার জন্য পোজ দি, সবসময় কথা রাখার চেষ্টা করি, তাও কেন করেন আপনারা হুটোপাটি?।'' পাশাপাশি, বরুণ গাড়ি থেকে নেমে ওই পাপারাৎজির পায়ের চোট কতটা গুরুতর সেবিষয়টিও খোঁজ খবর নেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, খুব শীঘ্রই পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের কুলি নম্বর ওয়ান ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। যে ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। পাশাপাশি ছবিতে পরেশ রাওয়াল, জনি লিভার সহ আরও অনেককেই দেখা যাবে। 

আরও পড়ুন-'দিল্লি জ্বলছে কিন্তু পুলিস খুঁজছে শুধু তাহির হুসেনকেই', জাভেদ আখতারের ট্যুইট নিয়ে ফের বিতর্ক

.