O Mon Re: একঘন্টায় ২.৫ লাখ ভিউ, Yash- Madhumita-র রসায়নে মজে নেটদুনিয়া

ভিডিওর শেষে ফ্যানেদের জন্য রয়েছে নতুন চমক। 

Updated By: Aug 15, 2021, 02:01 PM IST
O Mon Re: একঘন্টায় ২.৫ লাখ ভিউ, Yash- Madhumita-র রসায়নে মজে নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: একটা সময় ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক বোঝে না সে বোঝার অরন্য আর পাখি অর্থাৎ যশ মধুমিতা জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ফ্যানেরা সেইসময় এই জুটির নাম দিয়েছিল যশমিতা। বেশ কয়েকবছর আগে সেই সিরিয়াল বন্ধ হয়ে গেলেও এই জুটির জনপ্রিয়তা যে এখনও অক্ষুন্ন তা বোঝা গেল যশ ও মধুমিতার নতুন ভিডিও 'ও মন রে'  রিলিজের পর। এক ঘন্টাতেই এই ভিডিও দেখে ফেলেছেন প্রায় আড়াই লক্ষ মানুষ।

আরও পড়ুন: '৮/১২' ছবির নতুন গানে বিনয় বাদল দীনেশকে শ্রদ্ধার্ঘ Rupam Islam-এর

কিছুদিন আগে টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই সোশাল সাইটে ফ্যানেদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। রবিবার এই মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে যশমিতার প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা। ভিডিওর শুরুতেই বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে মধুমিতাকে। কিন্তু যশের সঙ্গে নয় তাঁর বিয়ে হচ্ছে অন্য কারোর সঙ্গে। সেখানেই এসে হাজির হন যশ। এরপর গল্প চলে যায় ফ্ল্যাশব্যাকে। সেখানে দেখা যায় একসময় তাঁরা একে অপরকে ভালোবাসতেন কিন্তু এরপর আলাদা হয়ে যান দুজনে। তবে গল্প এখানেই শেষ নয় কারণ ভিডিও শেষে  স্ক্রিনে ভেসে ওঠে টু বি কন্টিনিউড অর্থাৎ বোঝাই যাচ্ছে আগামী দিনে আবারও একসঙ্গে দেখা যাবে যশমিতাকে।

'ও মন রে' গানটি তৈরি করেছেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী তানভীর ইভান ও পীরাণ খান। বাংলাদেশে তাঁদের অসংখ্য অনুরাগী, তিনি এবার SVF Music এর সঙ্গে যুক্ত হয়ে তৈরি করলেন এই গান। তাঁদের গান সীমানা পেরিয়ে ছড়িয়ে দিয়েছে এক নতুন আবেগ। 
ভিডিও পরিচালনার করেছেন কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। এই প্রথম কোনও মিউজিক ভিডিও শুট করলেন ডিওপি সৌমিক হালদার, সব মিলিয়ে যশমিতার রসায়নে মজেছে নেট দুনিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.