স্টিং অপারেশনের ভিডিও দেখানোর পরই রাজ্যপালের কাছে রাষ্ট্রপতি শাসনের দাবি বিজেপির

দলীয় দফতরে স্টিং অপারেশনের ভিডিও দেখানোর পরের দিনই পথে নামল বিজেপি। ১৪৪ ধারা ভেঙে রাজ্যপালের কাছে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়ে এলেন দলের নেতারা। মধ্য কলকাতায় দলের অফিস থেকে শুরু হয় মিছিল। গন্তব্য রাজভবন।

Updated By: Mar 15, 2016, 07:06 PM IST
স্টিং অপারেশনের ভিডিও দেখানোর পরই রাজ্যপালের কাছে রাষ্ট্রপতি শাসনের দাবি বিজেপির

ওয়েব ডেস্ক: দলীয় দফতরে স্টিং অপারেশনের ভিডিও দেখানোর পরের দিনই পথে নামল বিজেপি। ১৪৪ ধারা ভেঙে রাজ্যপালের কাছে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়ে এলেন দলের নেতারা। মধ্য কলকাতায় দলের অফিস থেকে শুরু হয় মিছিল। গন্তব্য রাজভবন।

মিছিল যখন সেন্ট্রাল অ্যাভিনিউয়ে তখনও পুলিসের জানা ছিল না রাহুল সিনহারা যাচ্ছেন রাজ্যপালের কাছে। সংবাদমাধ্যমের কাছে খবর পেয়ে তড়িঘড়ি ধর্মতলায় বসানো হয় গার্ড রেল। বাধা ভেঙে বিজেপি কর্মীরা এগোনোর চেষ্টা করলে লাঠি চালায় পুলিস। রাস্তায় বসে পড়েন রাহুল সিনহা। রাহুল সিনহা সহ অন্যান্য বিজেপি কর্মীদের গ্রেফতার করে পুলিস।

ধর্মতলায় যখন ধুন্ধুমার চলছে, তখনই কয়েকজন কর্মীকে নিয়ে রাজভবনের সামনে পৌছে যান কৈলাস বিজয়বর্গীয়। ১৪৪ ধারা ভেঙে নর্থ গেটের সামনে বসে পড়েন তিনি। রাজ্যপালের সঙ্গে দেখা করে নারদ-কাণ্ডে রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানান কৈলাস বিজয়বর্গীয়। ভিডিও ফুটেজের ভিত্তিতে সিবিআই তদন্তেরও দাবি করেছে বিজেপি।

লোকসভা ভোটের সময়ে যে দাপট ছিল এখন আর তা নেই। পুরভোট ইঙ্গিত দিয়েছে, আবার কমছে জনসমর্থন। কর্মীদের রাস্তায় নামাতে এখন বিজেপি নেতাদের হাতিয়ার নারদ নিউজের স্টিং অপারেশন। সেই লক্ষ্যে প্রথমদিন তাঁরা কিছুটা সফল বলেই মনে করছে রাজনৈতিকমহল।

.