CBI In Rampurhat Massacre: 'কিছু লুকানোর নেই, CBI বিরোধিতা নয়', বগটুই কাণ্ডে সুপ্রিম কোর্টে যাচ্ছে না রাজ্য: সূত্র

ইতিমধ্যেই শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিল করেছে কংগ্রেস ও বিজেপির তরফে প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

Updated By: Mar 25, 2022, 07:13 PM IST
CBI In Rampurhat Massacre: 'কিছু লুকানোর নেই, CBI বিরোধিতা নয়', বগটুই কাণ্ডে সুপ্রিম কোর্টে যাচ্ছে না রাজ্য: সূত্র

নিজস্ব প্রতিবেদন : রামপুরহাট কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। হাইকোর্টের এই রায়কে চ্যালেঞ্জ করে বা রায়ের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যাবে না রাজ্য সরকার। SLP করবে না রাজ্য সরকার। আধিকারিকদের এমনটাই জানানো হয়েছে। কারণ, রাজ্য সরকারের লুকানোর তো কিছু নেই। তাই রাজ্যের সিবিআই তদন্তের সিদ্ধান্তের বিরোধিতার কোনও প্রশ্নও ওঠে না। বিরোধিতা করবেও না রাজ্য। নবান্ন সূত্রে খবর এমনই। প্রসঙ্গত, ইতিমধ্যেই শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিল করেছে কংগ্রেস ও বিজেপির তরফে প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

এদিন বগটুই কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট (CBI In Rampurhat Massacre)। রায় ঘোষণা করে কলকাতা হাইকোর্ট স্পষ্ট জানায়, "ঘটনার সবটা শুনেছি। 'শকিং' এই ঘটনার বিচারের জন্য এবং সত্য উদঘটনের জন্য CBI তদন্ত করবে। সত্য উদ্ঘাটনের প্রয়োজন আছে। ন্যায়বিচারের স্বার্থেই তদন্তভার সিবিআই হাতে তুলে দেওয়া হল।" 

পাশাপাশি, কলকাতা হাইকোর্ট (Kolkata High Court) স্পষ্ট নির্দেশ দেয়, "সবাইকে সহযোগিতা করতে হবে। সিবিআই তদন্ত করে এই ঘটনায় রিপোর্ট দেবে। আর তদন্ত করতে পারবে না রাজ্যের গঠিত SIT। শুধু কাগজপত্রই নয়, ধৃত ও অভিযুক্তদের সিবিআই-এর হাতে তুলে দিতে হবে। দ্রুত ধরতে হবে দোষীদের।"

আরও পড়ুন, CBI In Rampurhat Massacre: বগটুই কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ কলকাতা হাইকোর্টের, কী বলছেন বিরোধীরা

Anubrata Mandal On CBI In Bogtui: বগটুই কাণ্ডে CBI, কী বলছেন অনুব্রত? প্রথম প্রতিক্রিয়া Zee ঘণ্টাকে

Rampurhat Massacre: 'একটা চিনতে পেরেছিলাম, বাকি ৭ দেহ পারিনি,' Zee ২৪ ঘণ্টায় বিস্ফোরক আলাউদ্দিন

Kunal Ghosh on Anubrata Mandal:'বড় নেতা' কেষ্টয় রুষ্ট কুণাল? 'বিস্ফোরক' তৃণমূল মুখপাত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.