Madan Mitra: মুখ্যমন্ত্রীকে বাদ দিয়ে কেন উদ্বোধন? মেট্রো স্টেশনে বিক্ষোভের ডাক মদনের

'প্রত্যেকটি মেট্রো স্টেশনেই থাকবে আমাদের স্কোয়াড। কোনও গোলমাল বা বেনিয়ম দেখলেই আন্দোলন শুরু হবে'।

Updated By: Jul 13, 2022, 07:03 PM IST
Madan Mitra: মুখ্যমন্ত্রীকে বাদ দিয়ে কেন উদ্বোধন? মেট্রো স্টেশনে বিক্ষোভের ডাক মদনের

কমলাক্ষ ভট্টাচার্য: মুখ্যমন্ত্রীকে বাদ দিয়ে কেন উদ্বোধন? শহরের বিভিন্ন মেট্রো স্টেশনে এবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করলেন মদন মিত্র। হুঁশিয়ারি দিলেন, 'প্রত্যেকটি মেট্রো স্টেশনেই থাকবে আমাদের স্কোয়াড।  কোনও গোলমাল বা বেনিয়ম দেখলেই আন্দোলন শুরু হবে। ঘেরাও করা হবে জিএমকে'।

দীর্ঘ প্রতীক্ষার অবসান। সোমবার শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এমনকী, বৃহস্পতিবার থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়ে যাচ্ছে শিয়ালদহ থেকে সেক্টর ৫ পর্যন্ত মেট্রো পরিষেবা।

আরও পড়ুন: Kolkata Airport | Indigo Flight: জ্বালানি প্রায় শেষ! ১৪১ যাত্রী নিয়ে কলকাতায় জরুরি অবতরণ ইন্ডিগো বিমানের

শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন না মুখ্যমন্ত্রী। জিটিএ-র বোর্ড গঠনের অনুষ্ঠানে যোগ দিতে সেদিনই উত্তরবঙ্গে পৌঁছন তিনি। কেন? মেট্রোর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় নাম ছিল রাজ্যপাল জগদীপ ধনখড়ের। আর মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো যায় একেবারে শেষ মুহূর্তে! রবিবার রাতে চিঠি পাঠায় রেল। ঘটনার রীতিমতো ক্ষুদ্ধ তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন: Chitpur Flyover: নড়বড়ে, বিপজ্জনক! ভাঙা হবে উত্তর কলকাতার ব্যস্ততম চিৎপুর ব্রিজ

এর আগে, সোমবার মেট্রোর উদ্বোধন বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন মদন মিত্র। পূর্ব মেদিনীপুরের মহিষাদলের এক সভায় বলেছিলেন, 'আমাদের হাতে কলকাতা মেট্রো। মমতা বন্দ্য়োপাধ্যায় সাজিয়ে দিয়েছেন। এই শিয়ালদহের ফাইন্ডেশন করেছেন। তিনি যেহেতু আজ শহরের বাইরে রয়েছেন, সেই সুযোগে বর্গির দল ঢুকে পড়েছে। আমার দল আমাকে নির্দেশ দেয়নি। নাহলে, শুধু একটা ইশারাতেই কিন্তু আজকে শিয়ালদহের এই মেট্রো বন্ধ হয়ে যেত। উদঘাটন বন্ধ হয়ে যেত'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.