অস্ত্রপচার চলার সময়ই ছাদের চাঙড় ভেঙে পড়ল রোগীর মাথায়

অস্ত্রপচার চলার সময়ই ছাদের চাঙড় ভেঙে পড়ল রোগীর মাথায়। তাও আবার খোদ ওটির মধ্যে। চোখের অস্ত্রোপচার চলাকালীন। ঘটনাটি ঘটেছে কলকাতা মেডিক্যাল কলেজের, রিজওনাল ইন্সটিটিউট অফ অপথালমোলজিতে। ঘটনার পরেই বন্ধ করে দেওয়া হয় OT। ছাদ ফেটে যাওয়ায় বৃষ্টির জলে  ভাসছে ওটি।

Updated By: Jun 26, 2017, 08:44 PM IST
অস্ত্রপচার চলার সময়ই ছাদের চাঙড় ভেঙে পড়ল রোগীর মাথায়

ওয়েব ডেস্ক: অস্ত্রপচার চলার সময়ই ছাদের চাঙড় ভেঙে পড়ল রোগীর মাথায়। তাও আবার খোদ ওটির মধ্যে। চোখের অস্ত্রোপচার চলাকালীন। ঘটনাটি ঘটেছে কলকাতা মেডিক্যাল কলেজের, রিজওনাল ইন্সটিটিউট অফ অপথালমোলজিতে। ঘটনার পরেই বন্ধ করে দেওয়া হয় OT। ছাদ ফেটে যাওয়ায় বৃষ্টির জলে  ভাসছে ওটি।

বিনা মেঘে বজ্রপাত। হাসপাতালে অস্ত্রপচারের সময়ই ভেঙে পড়ল ছাদের চাঙড়। ঘটনায় জখম দুই রোগী। খোদ মেডিক্যাল কলেজেই ঘটে গেল এই ঘটনা।

শুধু ছাদের চাঙড় ভেঙে পড়া নয়। গত শনিবার থেকে ছাদ ফেটে অঝোরে বৃষ্টির জল পড়ছে RIO-র চার তলায় ওটি কমপ্লেক্সের মধ্যে। গোটা ওটি জুড়ে জল থইথই। বাধ্য হয়ে শনিবার দুপুর থেকে ওটি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বন্ধ সব রকমের চোখের অস্ত্রোপচার। পিছিয়ে দেওয়া হয়েছে সব ওটির ডেট। চরম দুর্ভোগে রোগীরা।

রবিবার সকাল থেকে শুরু হয়েছে ছাদ মেরামতের কাজ। আপাতত পিচ গলিয়ে ঢালা হচ্ছে হাসপাতালের ছাদে। তারপর লাগানো হবে পিচ চট। কবে শেষ হবে কাজ, জানা নেই হাসপাতাল কর্তৃপক্ষের। সব মিলিয়ে চরম দূরাবস্থা হাসপাতালের অন্দরে।

পণের টাকার দাবিতে রাজ্যের দুই প্রান্তে খুন দুই গৃহবধূ

.