গ্যাস বেলুন পিঠে বেঁধে ওড়ানো হচ্ছে কুকুর, ভাইরাল হতে গ্রেফতার YouTuber

কুকুর এই বিষয়ে কতটা ভয় পেতে পারে তা নিয়ে বিন্দুমাত্র চিন্তা করেনি। কারণ তখন মাথায় ৪ মিলিয়ন সাবসক্রাইবারের কথা ঘুরছিল। 

Updated By: May 27, 2021, 02:43 PM IST
গ্যাস বেলুন পিঠে বেঁধে ওড়ানো হচ্ছে কুকুর, ভাইরাল হতে গ্রেফতার YouTuber

নিজস্ব প্রতিবেদন: YouTube-এ শেয়ার চাই। লাইক চাই। ভিউয়ার্স চাই। আর তাতেই মিলবে টাকা। পেশায় তাঁরা ইউটিউবার। এই লাইক ভিউয়ার্সের নেশায় একাংশ কোন স্তর পর্যন্ত যেতে পারে। তা ধারণার বাইরে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, এক সঙ্গে গোটা চারেক হাইড্রজেন বেলুনের মধ্যে একটি কুকুরকে বেঁধে ছেড়ে দেওয়া হচ্ছে হাওয়ায়। 

ভিডিওটি আপলোড হয়েছে "GauravZone" চ্যানেলে। ভাইরাল হওয়ার ইচ্ছে মিটলেও, কুকুরের জীবন যাত্রাকে হেনস্তা করার জন্য ভারতীয় দণ্ডবিধির আওতায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। 

কুকুরকে ওড়ানোর সখ হয়েছিল তাঁর। কিন্তু কুকুর এই বিষয়ে কতটা ভয় পেতে পারে তা নিয়ে বিন্দুমাত্র চিন্তা করেননি তিনি। কারণ তখন ৪ মিলিয়ন সাবসক্রাইবারের লোভে মত্ত সে। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গৌরব হাইড্রোজেন ভর্তি বেলুনে বেঁধে একটি কুকুরকে হাওয়ায় ওড়াতে চাইছেন। পৌষ্যের নাম ডলার। তাঁদেরই পোষ্য সে। এই কাজে সঙ্গ দিয়েছেন আবার তাঁর মা। অনেকগুলি হাইড্রোজেন ভর্তি বেলুনে বাঁধা রয়েছে কুকুরটিকে কিন্তু তাতেও উড়ছে না সে। পড়ে আরও কয়েকটি  বেলুন নিয়ে আসা হয়। গাড়ির মাথায় বসে, আসতে আসতে করে হাতের দড়ি আলগা করে কুকুরটিকে হাওয়ায় ভাসানোর চেষ্টা করেন তাঁরা।

গ্যাস বেলুনের সঙ্গে একটি কুকুরকে বেঁধে হাওয়ায় ওড়ানোর ভিডিও  মোটে পছন্দ হয়নি পশুপ্রেমীদের। তাঁদের করা এফআইআরে আটক করা হয় দিল্লির  ইউটিউবার গৌরবকে।  অভিযোগ জমা পড়েছে তাঁর মায়ের বিরুদ্ধেও। YouTube থেকে সরানো হয়েছে সেই ভিডিও। 

.