উত্তর প্রদেশে স্বঘোষিত ধর্মরক্ষকদের তাণ্ডব, ভিনধর্মী বান্ধবীর সঙ্গে কথা বলায় মারধর যুবককে

ফের স্বঘোষিত ধর্মরক্ষকদের তাণ্ডব গোবলয়ে। এবার ২৪ বছর বয়সী এক যুবককে মারধরের অভিযোগ উঠল উত্তর প্রদেশের কানপুরে। এবারও মারধরের ভিডিও রেকর্ডিং করে তা সোশ্যাল সাইটে ছড়িয়ে দিল ধর্মোন্মাদরা। দিন কয়েক আগেই উত্তরাখণ্ড থেকে প্রকাশ্যে এসেছিল একই রকম ভিডিও। এবার সংক্রমণ ছড়াল যোগীর রাজ্যে। 

Updated By: May 26, 2018, 02:44 PM IST
উত্তর প্রদেশে স্বঘোষিত ধর্মরক্ষকদের তাণ্ডব, ভিনধর্মী বান্ধবীর সঙ্গে কথা বলায় মারধর যুবককে

নিজস্ব প্রতিবেদন: ফের স্বঘোষিত ধর্মরক্ষকদের তাণ্ডব গোবলয়ে। এবার ২৪ বছর বয়সী এক যুবককে মারধরের অভিযোগ উঠল উত্তর প্রদেশের কানপুরে। এবারও মারধরের ভিডিও রেকর্ডিং করে তা সোশ্যাল সাইটে ছড়িয়ে দিল ধর্মোন্মাদরা। দিন কয়েক আগেই উত্তরাখণ্ড থেকে প্রকাশ্যে এসেছিল একই রকম ভিডিও। এবার সংক্রমণ ছড়াল যোগীর রাজ্যে। 

শুক্রবার কানপুর স্টেশনে এক বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই যুবক। তখনই তাঁর পিছু নেয় কিছু স্বঘোষিত ধর্ম রক্ষক। ভিন্ন সম্প্রদায়ের মহিলার সঙ্গে কথা বলা শুরু করতেই তাঁকে মারধর শুরু করে ওই যুবকরা। জানতে চাওয়া হয়, কী সম্পর্ক তাঁদের মধ্যে। ঘটনার ২ মিনিটের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে এক যুবককে হুমকির সুরে বলতে শোনা যাচ্ছে, 'তোর জীবন শেষ করে দেব। নইলে নাম বদলে দিবি।' এর পরই জনবহুল ওই এলাকা থেকে যুবককে অন্য কোথাও নিয়ে যাওয়া উচিত বলে আলোচনা করতে থাকে হামলাকারীরা। 

২০১৯ লোকসভা নির্বাচনে ৭১.৯ শতাংশ মানুষের আস্থা মোদী সরকারেই : সমীক্ষা

মঙ্গলবার উত্তরাখণ্ড থেকে প্রকাশ্যে এসেছিল একই রকম ভিডিও। ভিন সম্প্রদায়ের বান্ধবীর সঙ্গে কথা বলায় উত্তরাখণ্ডের রামনগরে জনতার হামলার মুখে পড়তে হয় এক যুবককে। এক শিখ পুলিস আধিকারিক কোনওক্রমে ওই যুবককে উদ্ধার করেন। 

.