WATCH: বাঘ নিয়েই ক্লাবে ব্রাজিলিয়ান তারকা! হাড়হিম করা ভিডিয়ো দেখে থ ফুটবলবিশ্ব

Al-Ittihad announce new signing Fabinho with TIGER: ব্রাজিলিয়ান ফুটবলার নতুন ক্লাবে পা রাখলেন। লিভারপুল ছেড়ে এলেন আল-ইতিহাদে। তাঁকে স্বাগত জানানো হল বাঘের সঙ্গে। যে ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন সকলে।

Updated By: Aug 1, 2023, 07:10 PM IST
WATCH: বাঘ নিয়েই ক্লাবে ব্রাজিলিয়ান তারকা! হাড়হিম করা ভিডিয়ো দেখে থ ফুটবলবিশ্ব
বাঘ নিয়ে ক্লাবে ফুটবলার, এ কী কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮-২০২৩! লিভারপুলে পাঁচ বছর সার্ভিস দিয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহো (Fabinho)। তবে অ্যানফিল্ডকে আলবিদা বলে নেইমারের (Neymar) সতীর্থ বেছে নিলেন নতুন ডেস্টিনেশন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সৌদি চলো ডাকে সাড়া দিয়ে ফ্য়াবিনহো বেছে নিলেন আল-ইতিহাদ (Al-Ittihad)। ৪০ মিলিয়ন পাউন্ডে ফ্যাবিনহো এখন মধ্য়প্রাচ্যের ক্লাবে। করিম বেঞ্জেমা (Karim Benzema) ও এন'গোলো (N'Golo Kante) কান্তের পর এবার আল-ইতিহাদ দলে নিল ফ্য়াবিনহোকে। ব্রাজিলিয়ান তারকাকে ক্লাবে স্বাগত জানানো হয়েছে বেনজির কায়দায়। একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে সৌদি আরবের ক্লাব। সেখানে দেখা যাচ্ছে যে, ফ্যাবিনহো ক্যাজুয়াল পোশাকে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর হাতে ধরা লোহার শিকলে বাঁধা একটি বাঘ! দক্ষিণরায়ের সঙ্গে ফ্যাবিনহোর এই ভিডিয়ো দেখে থ হয়ে গিয়েছে ফুটবলবিশ্ব। ফুটবল ইতিহাসে কোনও প্লেয়ারকে, এভাবে নতুন ক্লাবে স্বাগত জানানো হয়েছে বলে মনে পড়ছে না বিশেষজ্ঞদের।

আরও পড়ুনNeymar Jr: করোনা কালে ধর্মগুরুর সঙ্গে উদ্দাম সেক্স নেইমারের! ফাঁস করলেন ব্রাজিলিয়ান সুন্দরী

আরব দেশে বাঘ-সিংহ পোষা বৈধ, তবে বিক্রি করা নয়। এরকম বন্যপ্রাণী পুষতে কোনও লাইসেন্সও লাগে না। বহু সৌদির বাড়িতেই বাঘ-সিংহ ঘুরে বেড়ায়। ঘটনাচক্রে ফ্যাবিনহোর রয়েছে দু'টি ফ্রেঞ্চ বুলডগ। যদিও সেই দেশে এই প্রজাতির কুকুর 'ভয়ংকর ও আগ্রাসী' হিসেবেই ধরা হয়। আরব দেশে এহেন কুকুরের প্রবেশাধিকার নেই। যদিও ফ্য়াবিনহোর চুক্তির ক্ষেত্রে তাঁর দুই পোষ্য কোনও সমস্যার কারণ হয়নি। লিভারপুলের হয়ে ফ্যাবিনহো সব ট্রফিই জিতেছেন। ২০০-র বেশি ম্য়াচ খেলে চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়র লিগ, এফএ কাপ, কারাবাও কাপ (দু'বার), কমিউনিটি শিল্ড, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন। লিভারপুল ছাড়ার পর ফ্যাবিনহো লেখেন, 'আজ আমি আমার ঘর থেকে চলে যাচ্ছি। পাঁচ বছর হয়ে গেল এই জার্সিটি পরছি। এবং সবসময় সর্বোচ্চ সম্মান এবং আনন্দের সঙ্গেই তা গায়ে চাপিয়েছি। লিভারপুলে প্রথম দিন থেকেই সকলে আমাকে জড়িয়ে ধরেছিল। আমি এই ক্লাবের অন্দরমহলে থেকে দেখেছি সেখানকার মানুষের মধ্যে কী অসাধারণ সম্পর্ক! আমাকে পরিবারের মতোই মনে করেছেন তাঁরা।' এখন দেখার ফ্যাবিনহো সৌদির ক্লাবে কী ফুল ফোটাতে পারেন!

আরও পড়ুন: Mamata Banerjee: ডুরান্ড কাপের উদ্বোধনে প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.