Venkatesh Iyer : ঘাড়ে জোরালো চোট! প্রাণে বাঁচলেন রোহিতের টিম ইন্ডিয়ার মারকুটে ব্যাটার, কে তিনি?

Venkatesh Iyer : বল সজোরে ভেঙ্কটেশের ঘাড়ের কাছে লাগে। অল্পের জন্য মাথায় লাগেনি বলে প্রাথমিকভাবে দেখা গিয়েছে। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন তিনি।

Updated By: Sep 16, 2022, 08:07 PM IST
Venkatesh Iyer : ঘাড়ে জোরালো চোট! প্রাণে বাঁচলেন রোহিতের টিম ইন্ডিয়ার মারকুটে ব্যাটার, কে তিনি?
প্রাণে বাঁচলেন রোহিতের টিম ইন্ডিয়ার মারকুটে ব্যাটার। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের বাইশ গজের যুদ্ধে ফিল হিউজ (Phillip Hughes) ঘটনার পুনরাবৃত্তি। অল্পের জন্য প্রাণে বাঁচলেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। বলের ঘায়ে মাঠে লুটিয়ে পড়লেন এই বাঁহাতি ব্যাটার। মাঠে অ্যাম্বুলেন্সও চলে আসে। তবে শেষপর্যন্ত অ্যাম্বুলেন্সে ওঠেননি কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) তারকা। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান। পরে মাঠে ফিরে এসে ব্যাট করলেও, ফিল্ডিং করতে নামেননি এই বাঁহাতি ব্যাটার।  

শুক্রবার দলীপ ট্রফির (Dullep Trophy 2022) সেমিফাইনালের দ্বিতীয় দিনে পশ্চিমাঞ্চলের ( West Zone) বিরুদ্ধে কঠিন সময় ব্যাট করতে নামেন মধ্যাঞ্চলের ভেঙ্কটেশ। ব্যাট করার সময় ভেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বিপক্ষের বোলার চিন্তন গাজা। সেই বল সজোরে ভেঙ্কটেশের ঘাড়ের কাছে লাগে। অল্পের জন্য মাথায় লাগেনি বলে প্রাথমিকভাবে দেখা গিয়েছে। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন তিনি। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে। রীতিমতো আতঙ্ক তৈরি হয়। তবে অ্যাম্বুলেন্সে ওঠেননি ভেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন: Qatar World Cup 2022 : বিশ্বকাপের আগে কাতারের স্টেডিয়ামে তীব্র জল সমস্যা! প্রবল চাপে ফিফা

আরও পড়ুন: Roger Federer: 'চিরশত্রু' নাদাল থেকে 'বন্ধু' সচিন, রাজা রজারের বিদায়ে ব্যথিত দুই তারকা

Venkatesh Iyer

ভেঙ্কটেশ মাঠে নামবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত ৯৪ রানে সেন্ট্রাল জোনের সাত উইকেট পড়ে যাওয়ার পর ফের মাঠে নামেন কেকেআর তারকা। মাঠে নামার পর কভার দিয়ে দুর্ধর্ষ একটা চার মারেন। পরের বলটা ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। তবে ভেঙ্কটেশের ঝোড়ো ইনিংস দীর্ঘস্থায়ী হয়নি। নয় বলে ১৪ রান করে আউট হয়ে যান। যা মধ্যাঞ্চলের তৃতীয় সর্বোচ্চ রান। করণ শর্মার দলের প্রথম ইনিংস মাত্র ১২৮ রানে গুটিয়ে যায়। 

পশ্চিমাঞ্চলের হয়ে দুর্দান্ত বোলিং করেন জয়দেব উনাদকাট। ১০ ওভারে ২৪ রান দিয়ে তিন উইকেট নেন। তনুশ কোটিয়ানও তিনটি উইকেট পান। একটি করে উইকেট পেয়েছেন সামস মুলানি এবং গাজা। দুটি উইকেট নিয়েছেন অতীত শেঠ। দ্বিতীয় দিনের সকালে দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে মধ্যাঞ্চলকে যে ভাবে ব্যাকফুটে ফেলে দেন উনাদকাট, সেখান থেকে ঘুরে দাঁড়াতে পারেননি ভেঙ্কটেশ আইয়াররা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.