বিপক্ষের গালে কষিয়ে চড়, টেনিস কোর্টের ঝামেলার ভিডিও মুহূর্তে ভাইরাল

রেফারি, বল বয় কিংবা দর্শকদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন একাধিক খেলোয়াড়। তবে বিপক্ষের গালে চড় মারার ঘটনা এই প্রথমবার সামনে এল। 

Updated By: Apr 6, 2022, 03:39 PM IST
বিপক্ষের গালে কষিয়ে চড়, টেনিস কোর্টের ঝামেলার ভিডিও মুহূর্তে ভাইরাল
চড় মারার এই মুহূর্ত শোরগোল ফেলে দিয়েছে।

নিজস্ব প্রতিবেদন: খেলায় হারজিত থাকবেই। কিন্তু তাই বলে হেরে গেলে কেউ বিপক্ষের গালে কষিয়ে চড় মেরে দেয় নাকি! এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল টেনিস দুনিয়া। ম্যাচ হেরে মেজাজ হারিয়ে প্রতিপক্ষকে কষিয়ে থাপ্পড়ই মেরে দিলেন এক খেলোয়াড়!সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। 

অতীতে একাধিক তারকা টেনিস কোর্টে মেজাজ হারিয়েছেন। ভেঙে ফেলেছেন র‍্যাকেট। রেফারি, বল বয় কিংবা দর্শকদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন একাধিক খেলোয়াড়। তবে বিপক্ষের গালে চড় মারার ঘটনা এই প্রথমবার সামনে এল। ঘানায় একটি টেনিস ম্যাচ চলার সময় এমন ঘটনা সামনে এসেছে। 

১৫ বছরের ফরাসি টেনিস খেলোয়াড় মাইকেল কোমে মুখোমুখি হয়েছিলেন ঘানার ছেলে রাফায়েল নী আনক্রার। আইটিএফ জুনিয়র্স টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ম্যাচ ছিল এটি। সেই ম্যাচে প্রতিযোগিতার শীর্ষ বাছাই রাফায়েলের কাছে ৬-২, ৬-৭, ৭-৬ সেটে হারেন কোমে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ফুটেজটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে ম্যাচের পর রাফায়েলের সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন কোমে। প্রথা মেনে হ্যান্ডশেকও করেন। কিন্তু ঠিক এর কয়েক সেকেন্ড পরেই বাঁহাতে সজোরে রাফায়েলের গালে চড় কষান তিনি। হকচকিয়ে যান হোম ফেভারিট রাফায়েল।

ফাংশানল টেনিস পডকাস্টের তরফে সেই ঘটনার ভিডিওটি পোস্ট করা হয়। কিন্তু মঙ্গলবার সেই সংস্থা ভিডিওটি নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেয়। তবে ততক্ষণে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায় ভিডিওটি। অনেকেই খেলোয়াড়ের এমন কাণ্ড দেখে হতবাক হয়ে যান নেটিজেনরা। মাত্র ১৫ বছরে কোর্টে এ ভাবে কোমেকে মেজাজ হারাতে দেখে নিন্দাও করেছেন অনেকে।

ওই ভিডিওটির পর আরও একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, এই কাণ্ডের জন্য অনেকে কোমের দিকে তেড়ে যান। সেটা কোমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। 

আরও পড়ুন:  Rohit Sharma, IPL 2022: Virat Kohli-র কোন রেকর্ডের তালিকায় নাম লেখাতে চলেছেন 'হিট ম্যান'? জেনে নিন

আরও পড়ুন: Dinesh Karthik, IPL 2022: 'এখনও ফুরিয়ে যাইনি', ব্যাটের পর মুখেও জবাব দিচ্ছেন 'DK'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.