Cristiano Ronaldo: 'সি আর সেভেন'-কে বড়দিনের 'বড়' উপহার দিয়ে তাক লাগিয়ে দিলেন বান্ধবী জর্জিনা, ভিডিয়ো ভাইরাল

জর্জিনার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে বাচ্চাদের নিয়ে রোনাল্ডো বাড়িতে ঢোকার ঠিক আগেই দেখেন জর্জিনার দেওয়া রোলাস রয়েস গাড়িটি। রোনাল্ডো অবাক হয়ে কিছুক্ষণ তাকিয়ে থাকেন সেই গাড়ির দিকে। বিস্ময় কাটতেই রোনাল্ডো এবং বাকি সদস্যরা গিয়ে ওঠেন সেই গাড়িটিতে। 

Updated By: Dec 27, 2022, 01:24 PM IST
Cristiano Ronaldo: 'সি আর সেভেন'-কে বড়দিনের 'বড়' উপহার দিয়ে তাক লাগিয়ে দিলেন বান্ধবী জর্জিনা, ভিডিয়ো ভাইরাল
বড়দিনের 'বড়' উপহার পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) নিজের নামের প্রতি একেবারেই সুবিচার করতে পারেননি। পর্তুগালের (Portugal) অধিনায়ক কোচ ফেরান্দো স্যান্টোসের (Fernando Santos) সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন। স্বভাবতই দলের পারফরম্যান্সে প্রভাব ফেলেছিল। চোখের জলে বিদায় নিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তবে এহেন 'সি আর সেভেন' (CR 7) ক্রিস্টমাসে (Christmas) একেবারে বদলে গিয়েছেন। বান্ধবী জর্জিনা রড্রিগেজকে (Georgina Rodriguez) বড়দিনের (Christmas Gift) 'বড়' উপহার পেলেন তিনি। জর্জিনা তাঁর মনের মানুষকে দিলেন দামি রোলস রয়েস (Rolls Royce)। সেই সঙ্গে লুই ভিতোঁর (Louis Vuitton) উপহার। উপহার পেয়ে রোনাল্ডোও অবাক। তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডলে জর্জিনাকে ধন্যবাদ জানিয়েছেন এই বিলাসবহুল উপহারের জন্য। 

জর্জিনার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে বাচ্চাদের নিয়ে রোনাল্ডো বাড়িতে ঢোকার ঠিক আগেই দেখেন জর্জিনার দেওয়া রোলাস রয়েস গাড়িটি। রোনাল্ডো অবাক হয়ে কিছুক্ষণ তাকিয়ে থাকেন সেই গাড়ির দিকে। বিস্ময় কাটতেই রোনাল্ডো এবং বাকি সদস্যরা গিয়ে ওঠেন সেই গাড়িটিতে। বাচ্চাদের নতুন খেলনা উপহার দেন জর্জিনা। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, 'এটা আমার কাছে ম্যাজিক ক্রিস্টমাস নাইট। আমি ওদের ভালোবাসি। ধন্যবাদ স্যান্টা।'   

আরও পড়ুন: David Warner, Boxing Day Test: গ্রিনিজ-জো রুটকে ছুঁয়ে ইতিহাস গড়লেও, চোট নিয়ে মাঠ ছাড়লেন দ্বিশতরান করা ওয়ার্নার

আরও পড়ুন: Mohamed Salah: পরিবারের সঙ্গে বড়দিন পালন করে বিতর্কে 'বিধর্মী' মহম্মদ সালাহ!

বিশ্বকাপের আগে থেকেই রোনাল্ডোকে নিয়ে চর্চা। পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো ম্যানচেস্টার ইউনাইটেডকে একহাত নিয়েছিলেন। তাঁর সঙ্গে ক্লাবের সম্পর্ক তলানিতে এসে ঠেকে। বিশ্বকাপের মধ্যেই ম্যান ইউ-এর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। বিশ্বকাপের মধ্যেই খবর ছড়ায় তিনি সৌদি আরবের ক্লাব আল নাসেরে যেতে পারেন।  সব মিলিয়ে সাত বছরের চুক্তি সই করবেন তিনি, এই মর্মে  শিরোনামও হয়েছে।  এর মধ্যে আড়াই বছর ফুটবলার হিসাবে ক্লাবের হয়ে খেলবেন তিনি। তারপর ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে দেওয়া হবে ‘সি আর সেভেন’কে। বার্ষিক ১৭ কোটি ৫০ লক্ষ পাউন্ডের চুক্তি হবে দুই পক্ষের মধ্যে। ভারতীয় মুদ্রায় ১৭ হাজার কোটি টাকা পেতে চলেছেন রোনাল্ডো। সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও সূত্র মারফত জানা গিয়েছে, চুক্তিতে রাজি হয়ে গিয়েছেন রোনাল্ডো। শোনা যাচ্ছে তিনি মেডিক্যাল পরীক্ষা দেবেন আল নাসেরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.