Cristiano Ronaldo: মহিলাকে চুম্বন! ৯৯ বেত্রাঘাতের নিদান রোনাল্ডোকে...

মাদ্রিদে ইরানের দূতাবাস তার সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগের বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করে বলেছে, এটি বিরক্তিকর তাদের ভিত্তিহীন দাবিগুলিকে বাতিল করতে হবে। 

Updated By: Oct 14, 2023, 05:19 PM IST
Cristiano Ronaldo: মহিলাকে চুম্বন! ৯৯ বেত্রাঘাতের নিদান রোনাল্ডোকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বিপাকে রোনাল্ডো। মধ্যপ্রাচ্যের এই দেশে বড় রাষ্ট্রীয় শাস্তির মুখে পড়তে চলেছেন তিনি। বিভিন্ন ইরানি মিডিয়া আউটলেটগুলি দাবি করেছে যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইরানে ব্যভিচারের জন্য ৯৯ বেত্রাঘাতের সম্মুখীন হতে পারেন। কিন্তু মাদ্রিদে দেশটির দূতাবাস প্রতিবেদনটির সত্যতা যাচাই করেছে এবং এটি জাল খবর বলে নিশ্চিত করেছে।

মাদ্রিদে ইরানের দূতাবাস তার সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগের বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করে বলেছে, এটি বিরক্তিকর তাদের ভিত্তিহীন দাবিগুলিকে বাতিল করতে হবে।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: অরিজিতের গান শুনতে পারেননি? দেখায়নি টিভি-অনলাইনে! এক ক্লিকেই মিটবে আক্ষেপ

 

বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা কোনও আন্তর্জাতিক ক্রীড়াবিদদের বিরুদ্ধে ইরানের কোনও শাস্তি প্রদানের খবরকে দৃঢ়ভাবে অস্বীকার করছি’। এখানে আরও বলা হয়েছে যে, ‘এটি উদ্বেগের বিষয় যে এই ধরনের অপ্রীতিকর সংবাদ প্রকাশের ফলে মানবতাবিরোধী অপরাধ এবং নিপীড়িত প্যালেস্তিনীয় জাতির বিরুদ্ধে যুদ্ধাপরাধ আড়াল হতে পারে।

এখানে আরও বলা হয়েছে যে, ‘এটি উল্লেখ করা উচিত যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ১৮ এবং ১৯ সেপ্টেম্বর একটি অফিসিয়াল ফুটবল ম্যাচ খেলতে ইরানে গিয়েছিলেন এবং জনগণ এবং কর্তৃপক্ষের দ্বারা খুব ভালভাবে সমাদৃত হয়েছিল। ফাতেমেহ হামামির সঙ্গে তাঁর আন্তরিক এবং মানবিক বৈঠকটি জনগণ এবং দেশের ক্রীড়া কর্তৃপক্ষ উভয়ের দ্বারা প্রশংসিত হয়েছিল’।

চিত্রশিল্পী ফাতেমেহ হামামিকে জড়িয়ে ধরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ভুয়া খবরে দাবি করা হয়েছে যে, ইরানের বিচার বিভাগ ৩৮ বছর বয়সী পর্তুগিজ এবং আল-নাসর তারকার উপর এই শাস্তি আরোপ করেছে। তিনি জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তিনি সেপ্টেম্বরে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে পার্সেপোলিসের বিরুদ্ধে খেলতে তার দলের সঙ্গে তেহরানে যান। সেখানে এই ম্যাচে রোনাল্ডোর দল ২-০ গোলে জিতেছে।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: রোহিতের সিদ্ধান্তে বদলে গেল ইতিহাস! প্রথম ভারত অধিনায়ক হিসেবে করলেন এই কাজ

ইরান সফরের সময়, চিত্রশিল্পী ফাতেমেহ হামামিকে একটি স্বাক্ষরিত জার্সি দিয়েছিলেন তিনি। সেই সময় রোনাল্ডো তাঁকে জড়িয়ে ধরেন এবং কৃতজ্ঞতার চিহ্ন হিসাবে তার গালে চুম্বন করেন। ফাতেমেহ নিজের পা ব্যবহার করে তৈরি করা দুটি চিত্র তাঁকে উপহার দেন।

ভুয়ো প্রতিবেদনে দাবি করা হয়েছে যে অসংখ্য ইরানি আইনজীবী এই আচরণের জন্য রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, কারণ ইরানের আইন অনুসারে অবিবাহিত মহিলাকে স্পর্শ করা ব্যভিচারের সমতুল্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.