খ্যাতির বিড়ম্বনা! চুরি গেল বিশ্বের এক নম্বর খেলোয়াড়ের অন্তর্বাস

ফান জেন্ডংয়ের অন্তর্বাস চুরি যাওয়ার জন্য গোটা বেজিং শহরে চাঞ্চল্য ছড়ালেও, এমন ঘটনা কিন্তু আগেও ঘটেছে। তবে শুধু সেই মহিলা নয়, বাড়ির বাইরে বেরোলেই সাধারণ মানুষ আমাকে ঘিরে ধরে।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 11, 2023, 07:52 PM IST
খ্যাতির বিড়ম্বনা! চুরি গেল বিশ্বের এক নম্বর খেলোয়াড়ের অন্তর্বাস
চুরি গেল বিশ্বের এক নম্বর খেলোয়াড়ের অন্তর্বাস।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সেলিব্রেটিরা ভালোবাসার অত্যাচারে ক্লান্ত হয়ে পড়েন। অনেক সময় মেজাজ হারান। এমন ঘটনা অনেকবার সামনে এসেছে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলার সময় বিরাট কোহলি (Virat Kohli), অভিযোগ  তুলেছিলেন যে তাঁর হোটেলের ঘরে ঢুকে একজন ভিডিয়ো করেছিলেন। কয়েক সপ্তাহ আগের ঘটনা। একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সাকিব আল হাসান (Shakib Al Hasan)। সেখানে তাঁর টুপি ধরে টানাটানি করতেই, উগ্র সমর্থককে কষিয়ে মেরেছিলেন চড়। তবে এবারের ঘটনা সবাইকে অবাক করে দেবে। চিনের (Chaina) বেজিং শহরের (Beijing) একটি হোটেলে বিশ্বের এক নম্বর টেবল টেনিস খেলোয়াড় ফান জেন্ডংয়ের (Fan Zhendong) অন্তর্বাস চুরি হয়ে গেল! 

কিন্তু কীভাবে ঘটল এই চুরি? 

বেজিং পুলিস আধিকারিকদের ফান জেন্ডং জানিয়েছেন, তাঁর এক মহিলা ফ্যান এই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। তিনি পুলিসকে জানিয়েছেন, "গত কয়েক সপ্তাহ ধরেই এক মহিলা সমর্থক আমার দিকে নজর রাখছিল। আমি যেখানেই যাচ্ছিলাম। সেখানে যাওয়ার চেষ্টা করছিল। আমি সেটা লক্ষ্যও করেছিলাম। কিন্তু সেই মহিলা এমন চরম কাণ্ড ঘটাবে, সেটা ভাবতেও পারিনি।" 

আরও পড়ুন: Shikhar Dhawan: আয়েশার পর্ব অতীত, 'গব্বর'-এর নতুন প্রেম নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, দেখুন চমকে যাওয়া ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Virushka: বিরুষ্কার কোলের মেয়ে ভামিকাকে ধর্ষণের হুমকি! কী রায় দিল বোম্বে হাই কোর্ট?

চমকে দেওয়া এই চুরির ঘটনা নিয়ে বেজিং পুলিসও মুখ খুলেছে। এই বিষয়ে বেজিং পুলিসের ডিএসপি সানজু লিংমিং বলেন, "প্রখ্যাত টেবল টেনিস খেলোয়াড় ফান জেন্ডংয়ের দাবি পুরোপুরি সত্যি। সেই হোটেলের সিসিটিভি ফুটেজ আমরা খতিয়ে দেখেছি। রাতের দিকে হোটেলের রিসেপশন খালি থাকার জন্য সেই মহিলা ফান জেন্ডংয়ের ঘরের চাবি চুরি করে। এবং এরপর কাণ্ড ঘটায়।"  

গোটা ঘটনায় স্তম্ভিত দেশের এক নম্বর টেবল টেনিস খেলয়াড়। তিনি পরবর্তী সময় সংবাদমাধ্যমকে বলেন, "এই ঘটনায় আমি ও আমার পরিবার মানসিক ভাবে বিধ্বস্ত। সেই মহিলা আগেও এমন কাণ্ড ঘটাতে গিয়েছিল। তখন ওকে সাবধান করেছিলাম। তবে শুধু সেই মহিলা নয়, বাড়ির বাইরে বেরোলেই সাধারণ মানুষ আমাকে ঘিরে ধরে। তাঁদের কীভাবে বোঝাবো যে আমি বাকিদের মতোই সাধারণ ভাবে বাঁচতে চাই।" 

ফান জেন্ডংয়ের অন্তর্বাস চুরি যাওয়ার জন্য গোটা বেজিং শহরে চাঞ্চল্য ছড়ালেও, এমন ঘটনা কিন্তু আগেও ঘটেছে। তবে এবার দেশের তারকা টেবল টেনিস খেলোয়াড়ের সঙ্গে এমন ঘটনা ঘটে যাওয়ার জন্য হইচই শুরু হয়ে গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.