Happy Birthday Sourav Ganguly: 'দাদা'র জন্য যুবির আবেগি পোস্ট, চোখ ভিজিয়ে দেবে ফ্যানদের

সৌরভকে তাঁর বিশেষ দিনে কৃতজ্ঞতা জানাতে ভুললেন না দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার যুবরাজ।

Updated By: Jul 8, 2022, 01:08 PM IST
Happy Birthday Sourav Ganguly: 'দাদা'র জন্য যুবির আবেগি পোস্ট, চোখ ভিজিয়ে দেবে ফ্যানদের
সৌরভকে নিয়ে যুবরাজের আবেগি পোস্ট

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জীবনের বাইশ গজে হাফ-সেঞ্চুরি পূর্ণ করলেন। শুক্রবার অর্থাৎ আজ ৫০-এ পা দিলেন দেশের সর্বকালের সেরা অধিয়াক ও বর্তমানে বিসিসিআই সভাপতি। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বন্যায় ভেসে যাচ্ছেন 'মহারাজ'। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সৌরভের সৌজন্যেই বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং, হরভজন সিং ও মহম্মদ কাইফের মতো ক্রিকেটাররা নিজেদের আন্তর্জাতিক মঞ্চে মেলে ধরতে পেরেছিলেন। 

সৌরভকে তাঁর বিশেষ দিনে কৃতজ্ঞতা জানাতে ভুললেন না দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার যুবরাজ। প্রাক্তন বিশ্বকাপ জয়ী বাঁ-হাতি অলরাউন্ডার টুইটারে সৌরভের সঙ্গে তাঁর একাধিক ছবির কোলাজ সাজিয়ে আবেগি পোস্ট করলেন। যুবরাজ লেখেন, "হ্যাপি বার্থ-ডে দাদা! তুমি ছিলে আমার অসাধারণ বন্ধু। একজন প্রভাবশালী অধিনায়ক। এমন এক সিনিয়র যার থেকে জুনিয়ররা শিখতে চাইত। বিশেষ দিনে তোমার সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করি। আজীবনের জন্য অনেক ভালবাসা ও শুভেচ্ছা। " 

সৌরভ এবারের জন্মদিন কাটাচ্ছেন একদম অন্য ভাবে। এই মুহূর্তে তিনি লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন. রয়েছেন প্রাক জন্মদিন যাপনের মুডে। সৌরভের দ্বিতীয় প্রিয় শহরে হাজির হয়ে গিয়েছেন তাঁর বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা। রয়েছেন স্ত্রী ডোনা ও কন্যা সানাও। মধ্যরাতে সৌরভ লন্ডনের রাস্তায় চুটিয়ে নাচলেন। লন্ডন আইয়ের সামনে একেবারে মনের আনন্দে, প্রাণ খুলে নাচলেন 'দাদা'। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Rohit Sharma: মাঠে ফিরেই বিশ্বরেকর্ড রোহিত শর্মার, এমনটা পারেননি আর কোনও অধিনায়ক!

আরও পড়ুনSourav Ganguly Dance: লন্ডনের রাস্তায় মধ্যরাতে সৌরভের তুমুল নাচ! মন ছুঁয়ে নিলেন 'মহারাজ'

আরও পড়ুনHardik Pandya: চমকে দেওয়ার মতো রেকর্ড,পারেননি যুবরাজও, করে দেখালেন হার্দিক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.