Asian Games: ১৩ বছর পর এশিয়ান গেমসের প্রি-কোয়ার্টারে ভারত

এগিয়ে গিয়েও মায়ানমারের সঙ্গে ড্র করলেন সুনীল ছেত্রীরা। সামনে এবার সৌদি আরব।

Updated By: Sep 24, 2023, 10:21 PM IST
Asian Games: ১৩ বছর পর এশিয়ান গেমসের প্রি-কোয়ার্টারে ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনে এবার সৌদি আরব। এশিয়ান গেমস ফুটবলে প্রি-কোয়ার্টার ফাইনালে ভারত। মায়ানমারের বিরুদ্ধে ড্র করেও শেষ ষোলো পৌছে গেলেন সুনীল ছেত্রীরা।

আরও পড়ুন: Asian Games Updates: জয়ের রাস্তাতেই এশিয়ান গেমস শুরু ভারতের; ঝুলিতে ইতিমধ্যে ৫ পদক, নিশ্চিত আরও ২

ম্যাচে এগিয়ে গিয়েও জয় অধরা। মায়ানমারের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হল ভারতকে। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন অধিনায়ক সুনীল ছেত্রীই।  বক্সের মধ্যে রহিমকে ফেলে দেন মায়ানমারের আউং। তাঁকে হলুদ কার্ড দেখান রেফারি। সঙ্গে পেনাল্টিও। 

দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের গোল সুযোগ পেয়েছিল ভারত। সামনে তখন শুধু গোলকিপার।  মায়ানমারের বক্সে ঢুকে পড়েছিলেন গুরকিরত। কিন্তু গোল হয়নি। দু'মিনিট পর রহিমের বাঁকানো শট বাঁচিয়ে দেন মায়ানমারের গোলকিপার।  ৬০ মিনিটের মাথায় ভারতকে গোল খাওয়া থেকে বাঁচান ধীরজ সিংহ সিংহ। কিন্তু শেষরক্ষা হয়নি। ম্যাচের  ৭৪ মিনিটে সমতা ফেরায় মায়ানমার। গোল করেন পরিবর্ত হিসাবে নামা কিয়াও হিতোয়ে। 

আরও পড়ুন: Mohammed Shami: 'সবচেয়ে আন্ডাররেটেড'! এই শব্দেই শামির প্রশংসায় প্রাক্তন মহারথীরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা) ​

.