IPL 2022: বাজারে এল Sunrisers Hyderabad-এর নতুন জার্সি, দেখুন সেই ছবি

ভাগ্য ফেরাতে নতুন জার্সি!

Updated By: Feb 9, 2022, 07:42 PM IST
IPL 2022: বাজারে এল Sunrisers Hyderabad-এর নতুন জার্সি, দেখুন সেই ছবি
ভাগ্য ফেরাতে নতুন জার্সি! ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর মেগা নিলামের আগেই বাজারে চলে এল সাইরাইজার্স হায়দরাবাদের নতুন জার্সি। বুধবার টুইটারে সেই কিট তুলে ধরল একবারের আইপিএল জয়ী দল। ২০১৬ সালে ক্রোড়পতি লিগ জিতলেও গত মরশুমে একাধিক বিতর্ক জুড়েছে 'অরেঞ্জ আরমি'-র সঙ্গে। তাই ক্রিকেট পন্ডিতদের মতে এ বার নাকি ভাগ্য ফেরাতে নতুন আদলের জার্সি বাজারে নিয়ে এল এই ফ্রাঞ্চাইজি। 

এ দিন সাইরাইজার্স হায়দরাবাদের তরফ থেকে টুইটারে এই জার্সি প্রকাশ করা হয়। সেখানে লেখা হয়েছে, 'আমরা নতুন জার্সি সবার সামনে নিয়ে এলাম। এটা আমাদের 'অরেঞ্জ আর্মি'-র নতুন 'অরেঞ্জ আর্মার'। গত কয়েক বছরের মতো এ বারও দলের জার্সিতে কমলা ও কালো রঙের আভা রয়েছে। 

আরও পড়ুন: IPL Auction, IPL 2022: মেগা নিলামের আগে কোন দলের হাতে কত টাকা? ছবিতে জেনে নিন

আরও পড়ুন: IPL 2022: কেন Virat Kohli-র হাতে RCB-র ব্যাটন দেখতে চাইছেন Harbhajan Singh? জানতে পড়ুন

শুধু জার্সির ভোল বদল নয়। হায়দরাবাদ তাদের সাপোর্ট স্টাফেও ঘটিয়েছে একাধিক বদল। হেড কোচ হিসেবে দলকে সামলাবেন টম মুডি। ব্যাটিং কোচ হিসেবে দেখা যাবে ব্র্যায়ান লারাকে। তাঁর সহযোগী হিসেবে রয়েছেন সাইমন কাটিচ। পেস বোলারদের দায়িত্ব সামলাবেন আর এক প্রবাদপ্রতিম ডেল স্টেইন। স্পিন বিভাগের কোচ হিসেবে অবশ্য রয়ে গিয়েছেন মুথাইয়া মুরলীথরন।  

শুধু তাই নয়। দল গঠন নিয়েও একাধিক বড় সিদ্ধান্ত নিয়েছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ডেভিড ওয়ার্নার, রশিদ খান ও ভুবনেশ্বর কুমারকে আগেই ছেড়ে দিয়েছিল এই ফ্রাঞ্চাইজি। ১৪ কোটি টাকায় দলে থেকে গিয়েছেন কেন উইলিয়ামসন। তাঁকেই অধিনায়কও ঘোষণা করা হয়েছে। আবদুল সামাদকে ধরে রেখেছে ৪ কোটি টাকার বিনিময়ে। উমরান মালিকও 'অরেঞ্জ আর্মি'-তে থেকে গিয়েছেন ৪ কোটি টাকায়। নিলামের জন্য এই দলের হাতে রয়েছে ৬৮ কোটি টাকা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.