PV Sindhu: সিন্ধু বন্দনায় মোদি থেকে সচিন, চ্যাম্পিয়নের জন্য ট্যুইট বন্যা

 চলতি বছরে তৃতীয় প্রতিযোগিতা জিতলেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী ভারতের নক্ষত্র শাটলার। 

Updated By: Jul 17, 2022, 06:56 PM IST
PV Sindhu: সিন্ধু বন্দনায় মোদি থেকে সচিন, চ্যাম্পিয়নের জন্য ট্যুইট বন্যা
সিন্ধু ভাসছেন শুভেচ্ছার সাগরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: চিনের ওয়াং ঝি ই-কে(Wang Zhi Yi) হারিয়ে প্রথমবার সিঙ্গাপুর ওপেন জিতেছেন পিভি সিন্ধু (PV Sindhu)। এই জয়ের ফলে চলতি বছরে তৃতীয় প্রতিযোগিতা জিতলেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী ভারতের নক্ষত্র শাটলার। সিন্ধু ২১-৯, ১১-২১, ২১-১৫ ব্যবধানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছেন। এই জয়ের পর ট্যুইটারে শুভেচ্ছায় ভেসে গিয়েছেন সিন্ধু। তালিকায় রয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) থেকে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

টোকিও অলিম্পিক্সের পর থেকেই যেন কিছুটা ছন্দহীন দেখাচ্ছিল সিন্ধুর ব়্যাকেট। প্রত্যেক প্রতিযোগিতার শুরুটা ভাল করছিলেন তিনি। কিন্তু নক আউটে গিয়ে আটকে যাচ্ছেন। কোথাও যেন সেই জট ছেড়ে বেরিয়ে এলেন সিন্ধু। ২০২২ সালের প্রথম সুপার ৫০০ প্রতিযোগিতায় জিতেও সিন্ধু উচ্ছ্বাসে ভাসতে নারাজ। খেতাব জয়ের পরেই তিনি জানিয়েছেন যে, সামনেই কমনওয়েলথ গেমস। তারপরে তিনি বিশ্ব চ্য়াম্পিয়নশিপ খেলবেন। এই দুই আসর থেকেই পদক পাওয়া তাঁর পরবর্তী লক্ষ্য। সিন্ধু এক সপ্তাহ পরেই কমনওয়েলথ গেমসে খেলার জন্য বার্মিংহ্যাম উড়ে যাবেন। তার আগে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে তিনি সময় কাটাতে চান বলেই জানিয়েছেন। 

আরও পড়ুন: Jasprit Bumrah | Explained: ফয়সলার ম্যাচে কেন ইংরেজদের বিরুদ্ধে খেলছেন না বুমরা?

আরও পড়ুনVirat Kohli | Shoaib Akhtar: 'কোহলিকে বসানোর কথা লোকজন ভাবেই বা কী করে!'

আরও পড়ুনPV Sindhu: সিঙ্গাপুর ওপেন জিতে পরের টার্গেট জানিয়ে দিলেন সিন্ধু

আরও পড়ুনSingapore Open Super 500 final: সিঙ্গাপুর ওপেনে প্রথমবার সিন্ধু সভ্যতা, বিপক্ষকে উড়িয়ে এল জয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.