PV Sindhu: সিঙ্গাপুর ওপেন জিতে পরের টার্গেট জানিয়ে দিলেন সিন্ধু

 "সামনেই কমনওয়েলথ গেমস। তার পরে বিশ্ব চ্য়াম্পিয়নশিপ। সেখান থেকেও পদক চাই। আপাতত আমার পরবর্তী লক্ষ্য সেটাই।"

Updated By: Jul 17, 2022, 04:05 PM IST
PV Sindhu: সিঙ্গাপুর ওপেন জিতে পরের টার্গেট জানিয়ে দিলেন সিন্ধু
সিন্ধু জানিয়ে দিলেন পরের টার্গেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সিঙ্গাপুর ওপেনের ফাইনালে ২১-৯, ১১-২১, ২১-১৫ হারিয়ে রবিবারই চলতি বছরের তৃতীয় খেতাব জিতলেন পি ভি সিন্ধু (PV Sindhu)। ২০২২ সালে এটিই তাঁর প্রথম সুপার ৫০০ প্রতিযোগিতায় জয়। কিন্তু তা নিয়ে উচ্ছ্বাসে ভাসতে নারাজ সিন্ধু। খেতাব জয়ের পরেই তাঁর ঘোষণা, "সামনেই কমনওয়েলথ গেমস। তার পরে বিশ্ব চ্য়াম্পিয়নশিপ। সেখান থেকেও পদক চাই। আপাতত আমার পরবর্তী লক্ষ্য সেটাই।"

জয়ের পরে সিন্ধু সাংবাদিক সম্মেলনে বলেন, "দারুণ একটা ম্যাচ খেলে উঠলাম। প্রথম গেমে জয়ের পরে দ্বিতীয় গেমে চেনা ছন্দে খেলতে পারিনি। কিন্তু তৃতীয় গেমে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। প্রতিটি পয়েন্টের জন্য আমরা লড়েছি। এক সময়ে তৃতীয় গেমে ওয়াং ব্য়বধান কমিয়ে এনেছিল। কিন্তু তার পরেই আমি চেনা ছন্দ ফিরে পেয়ে ম্যাচ বার করে নিই।" গত কয়েকটি প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে হারায় সিন্ধু কিঞ্চিৎ হতাশা ব্যক্ত করেছিলেন। কিন্তু সিঙ্গাপুর ওপেনে জয়ের পরে সিন্ধুর কথায়, "সাম্প্রতিক সময়ে বেশ কিছু প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনালে ও সেমিফাইনালে হেরেছি। সেগুলি সত্যিই হতাশাজনক ছিল। আপাতত সেই গণ্ডি পেরিয়ে ফাইনালে জেতার আনন্দ উপভোগ করছি। সিঙ্গাপুরে অতীতে অনেক প্রতিযোগিতায় খেলেছি। সেখানেই বছরের প্রথম সুপার ৫০০ প্রতিযোগিতা জেতায় ভাল লাগছে। এখানে বাবা আমার সঙ্গে এসেছেন। তাঁর সামনে খেতাব জেতার মজাই আলাদা।" যদিও এই খেতাব জিতেই আত্মতুষ্ট হতে নারাজ সিন্ধু। বলছেন, " জেতার এই ছন্দটা ধরে রাখতে হবে। আশা করি কমনওয়েলথ গেমসে পদক পাব। তার পরে আগস্টের শেষে শুরু হবে বিশ্বচ্যাম্পিয়নশিপ। মনোনিবেশ করছি এই দুই প্রতিযোগিতা থেকেই পদক আনার জন্য। আশা করি, এই দুই প্রতিযোগিতায় সফল হব।" যোগ করেন, " এক সপ্তাহ পরেই কমনওয়েলথ গেমসে খেলার জন্য বার্মিংহাম যেতে হবে। তার আগে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাব। তার পরে উড়ে যাব কমনওয়েলথ গেমসে খেলার জন্য। "

আরও পড়ুন: Singapore Open Super 500 final: সিঙ্গাপুর ওপেনে প্রথমবার সিন্ধু সভ্যতা, বিপক্ষকে উড়িয়ে এল জয়

আরও পড়ুনVirat Kohli | Shoaib Akhtar: 'কোহলিকে বসানোর কথা লোকজন ভাবেই বা কী করে!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.